রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

এইচটি ইমাম আমাদের লোক, তার গায়ে হাত দিলে খবর আছে: খালেদার প্রেস সচিব



khaleda-psঅনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামকে বিএনপির নিজেদের লোক দাবি করে তার গায়ে কোনোরূপ আঁচড় না দিতে আওয়ামী লীগের প্রতি হুঁশিয়ারী দিয়েছেন বিএনপি চেয়ারপাসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শনিবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে মারুফ কামাল এ সব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনার আয়োজন করা হয়।

আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে মারুফ কামাল বলেন, আপনাদের ভেতরেও আমাদের লোক আছে। তারা সময়মতো সব বলে দেবেন। লতিফ সিদ্দিকী বলে দেন নাই? এইচ টি ইমাম বলে দেন নাই? আরও লোক আছে, তারাও বলবেন। এইচটি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে খবর আছে।

মারুফ কামাল বলেন, বিএনপির শক্তি শুধু নেতাকার্মীরাই নয়; বিএনপির লোক হচ্ছে সারাদেশের মানুষ। তারেক রহমানের দেশে ফেরার জন্য সরকারের কাছে কোনো আবেদন করা হবে না। তিনি বিগত দিনে ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সময় অনেক খারাপ অবস্থার মধ্যে দেশে ছিলেন। তিনি সুস্থ হলেই দেশে ফিরে আসবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: