মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ



এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী কলেজে এইচএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার শতগ্রাম ইউনিয়নে ঝাড়বাড়ী চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে শিক্ষার্থী এবং অভিভাবকরা এ কর্মসূচির অংশগ্রহণ করে।

মানববন্ধন চলাকালে অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ময়নুল ইসলাম এবং পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আয়নাল হক, মামুনুর রশিদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, কেন্দ্রফিসহ এইচএসসি পরীক্ষার ফরম পূরণে সর্বোচ্চ দুই  হাজার ২৭৫ টাকা ফি নেয়ার নিয়ম রয়েছে। অথচ ঝাড়বাড়ী কলেজে ফরম পূরণে অতিরিক্ত ফি নেয়া হচ্ছে। প্রত্যেক পরীক্ষার্থীর কাছে ৩ হাজার  থেকে ৩ হাজার ২০০ টাকা পর্যন্ত ফি নেয়া হচ্ছে বলে তারা দাবি করেন। এ সময় অতিরিক্ত ফি নেয়ায় অধ্যক্ষ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তারা।

এ ব্যাপারে ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: