বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ



এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী কলেজে এইচএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার শতগ্রাম ইউনিয়নে ঝাড়বাড়ী চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে শিক্ষার্থী এবং অভিভাবকরা এ কর্মসূচির অংশগ্রহণ করে।

মানববন্ধন চলাকালে অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ময়নুল ইসলাম এবং পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আয়নাল হক, মামুনুর রশিদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, কেন্দ্রফিসহ এইচএসসি পরীক্ষার ফরম পূরণে সর্বোচ্চ দুই  হাজার ২৭৫ টাকা ফি নেয়ার নিয়ম রয়েছে। অথচ ঝাড়বাড়ী কলেজে ফরম পূরণে অতিরিক্ত ফি নেয়া হচ্ছে। প্রত্যেক পরীক্ষার্থীর কাছে ৩ হাজার  থেকে ৩ হাজার ২০০ টাকা পর্যন্ত ফি নেয়া হচ্ছে বলে তারা দাবি করেন। এ সময় অতিরিক্ত ফি নেয়ায় অধ্যক্ষ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তারা।

এ ব্যাপারে ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: