শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ



এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত অর্থ নেয়ার প্রতিবাদে বিক্ষোভ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী কলেজে এইচএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার শতগ্রাম ইউনিয়নে ঝাড়বাড়ী চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে শিক্ষার্থী এবং অভিভাবকরা এ কর্মসূচির অংশগ্রহণ করে।

মানববন্ধন চলাকালে অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ময়নুল ইসলাম এবং পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আয়নাল হক, মামুনুর রশিদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, কেন্দ্রফিসহ এইচএসসি পরীক্ষার ফরম পূরণে সর্বোচ্চ দুই  হাজার ২৭৫ টাকা ফি নেয়ার নিয়ম রয়েছে। অথচ ঝাড়বাড়ী কলেজে ফরম পূরণে অতিরিক্ত ফি নেয়া হচ্ছে। প্রত্যেক পরীক্ষার্থীর কাছে ৩ হাজার  থেকে ৩ হাজার ২০০ টাকা পর্যন্ত ফি নেয়া হচ্ছে বলে তারা দাবি করেন। এ সময় অতিরিক্ত ফি নেয়ায় অধ্যক্ষ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তারা।

এ ব্যাপারে ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: