রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

উপজেলা চেয়ারম্যান এম এ মুমিত আসুক’র মৃত্যুতে ফ্রান্স জুড়ী বাসীর শোক সভা



5. daily sylhet franceমো লুৎফুর রহমান বাবু, ফ্রান্স থেকে: বীর মুক্তিযোদ্ধা ও জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মুমিত আসুক এর মৃত্যুতে ফ্রান্সের প্যারিসে বসবাসরত জুড়ীবাসীর উদ্যেগে এক শোক সভা দোয়া ও মিলাদ- মাহফিল’র আয়োজন করা হয়। গত ৩০ নভেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসের মাক্সদর্মির একটি হলে এ শোক সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আব্দুর রবের সভাপতিত্বে ও মালিক মুন্না ও জালাল খানের যৌথ পরিচালনায় দোয়া মাহফিল পুর্ব শোক সভায় বক্তব্য রাখেন- সিরাজুল ইসলাম, হেনু মিয়া, সমির উদ্দিন, সিদ্দিকুর রহমান নোবেল, হাফিজ ওয়াহিদুর রহমান, সুলতান আহমেদ, আব্দুল গফুর, দেলোয়ার হোসাইন, মাহমুদুল হাসান (আফরুল) প্রমুখ।
বক্তারা মরহুম মুক্তিযোদ্ধা আসুক’র কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন।তারা বলেন- দেশ মাতৃকার টানে তিনি যে নিজের জীবন বাজী রেখে শুধু মুক্তিযুদ্ধ করেছেন তা নয়। শিক্ষাক্ষেত্রেও তার রয়েছে অসামান্য অবদান।তিনি নিজ উদ্যেগে অনেক শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেন।যেখানে অনেক শিক্ষার্থীরা শিক্ষার আলোয় আজও আলোকিত হচ্ছে।
তার মৃত্যুতে যে ক্ষতি হলো তা কোনভাবেই পুরণীয় নয়।
অনুষ্ঠান আয়োজনে সহযোগীতা করেন- শিব্বির আহমেদ, সাইদুর রহমান, রহিম, জলিল, সাহেম, নুরুল, কাজল, হামিদ, সাহিন উদ্দিন প্রমুখ।
পরে মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম এম এ মুমিত আসুক’ র আত্নার শান্তি কামনা করা হয়।দোয়া পরিচালনা করেন মাওলানা ফখরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: