রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

উন্মোচিত হচ্ছে নতুন আইফোন! লাইভ দেখবেন যেভাবে



অনলাইন ডেস্ক::  যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কুপারটিনোতে স্টিভ জবস থিয়েটারের অডিটোরিয়ামে স্থানীয় সময় সকাল ১০ টার (বাংলাদেশ সময় রাত ১১টা) দিকে শুরু হতে যাচ্ছে বহুল কাঙ্ক্ষিত আপলের আইফোন উন্মোচন অনুষ্ঠান।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অ্যাপলের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম কুক। ধারণা করা হচ্ছে অনুষ্ঠানে উন্মোচিত হতে পারে আইফোনের নতুন তিনটি মডেল এবং অ্যাপল ওয়াচসহ আরও বেশ কয়েকটি পণ্যের।

এদিকে অ্যাপলের এই অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখা যাবে অ্যাপলের ডিভাইসে। যাদের অ্যাপলের ডিভাইস রয়েছে তারা সাফারি ওয়েব ব্রাউজার ব্যবহার করে এবং অ্যাপল টিভির মাধ্যমে সরাসরি অনুষ্ঠান দেখতে পারবেন। এছাড়া মাইক্রোসফট উইন্ডোজ ১০ ব্যবহারকারীরা মাইক্রোসফট এজ ব্রাউজার ব্যবহার করে অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখতে পারবেন।

তবে যাদের অ্যাপল ডিভাইস নেই বা যারা কম্পিউটারে উইন্ডোজ ১০ ব্যবহার করেন না তারাও দেখতে পাবেন এই অনুষ্ঠানটি। এজন্য কম্পিউটারে ক্রোম বা ফায়ারফক্স ব্রাউজারটি থাকতে হবে।

ক্রোম বা ফায়ারফক্স ব্যবহারকারীরা এক্সটেনশন ব্যবহারের মাধ্যমে এই অনুষ্ঠানটি লাইভ দেখতে পারবেন। এজন ক্রোম ব্যবহারকারীরা এই লিঙ্কে এবং ফায়ারফক্স ব্যবহারকারীরা এই লিঙ্কে ক্লিক করে ব্রাউজারে এক্সটেনশন ডাউনলোড করে নিন। এক্সটেনশন ডাউনলোড হওয়ার পর স্ক্রিনের উপরে ডান এক্সটেনশন বাটনটিতে ক্লিক করুন। এরপর লিস্ট থেকে সাফারি বাটনটি ক্লিক করে ম্যাক সাফারি অপশনটি চাপুন। এরপর অ্যাপলের সাইটে প্রবেশ করে অনুষ্ঠানটি লাইভ দেখুন।

উল্লেখ্য, এই এক্সটেশন ইন্সটল হওয়ার পর আপনার ব্রাউজারটি অ্যাপলের সাফারি ব্রাউজার হিসেবে কাজ করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: