শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

উন্নয়নের জন্যই সরকারের ধারাবাহিকতা প্রয়োজন



নিউজ ডেস্ক::বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে গণভবনে মিরপুরে বস্তিবাসীদের জন্য আবাসিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্প ও ধানমন্ডি-মোহাম্মদপুরে পরিত্যক্ত প্লটের উপর আবাসিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের ভিত্তি স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের জন্যই সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। ২০১৪ সালে দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসার ফলে একটানা ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন করা যাচ্ছে। আমরা দেশের মানুষের শান্তি ও নিরাপত্তা চাই।

প্রধানমন্ত্রী আরো বলেন, রাজধানীর বস্তিবাসীর জন্য ভাড়াভিত্তিক ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে। ফ্ল্যাটে সব সুযোগ-সুবিধা থাকবে। বস্তির ভাড়ার তুলনায় এখানে ভাড়া কম হবে। কেউ চাইলে মাসিক ভাড়া দিতে পারবে, এছাড়া সাপ্তাহিক ও প্রতিদিন দিতে চাইলেও দিতে পারবে।

ফ্ল্যাটগুলোতে প্রি-পেইড বিদ্যুৎ কার্ডের ব্যবস্থা থাকবে এবং বাচ্চাদের খেলাধুলা, চিকিৎসা সেবাসহ সব ব্যবস্থা থাকবে বলেও জানান প্রধানমন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: