শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

উন্নয়নের জন্যই সরকারের ধারাবাহিকতা প্রয়োজন



নিউজ ডেস্ক::বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে গণভবনে মিরপুরে বস্তিবাসীদের জন্য আবাসিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্প ও ধানমন্ডি-মোহাম্মদপুরে পরিত্যক্ত প্লটের উপর আবাসিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের ভিত্তি স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের জন্যই সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। ২০১৪ সালে দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসার ফলে একটানা ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন করা যাচ্ছে। আমরা দেশের মানুষের শান্তি ও নিরাপত্তা চাই।

প্রধানমন্ত্রী আরো বলেন, রাজধানীর বস্তিবাসীর জন্য ভাড়াভিত্তিক ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে। ফ্ল্যাটে সব সুযোগ-সুবিধা থাকবে। বস্তির ভাড়ার তুলনায় এখানে ভাড়া কম হবে। কেউ চাইলে মাসিক ভাড়া দিতে পারবে, এছাড়া সাপ্তাহিক ও প্রতিদিন দিতে চাইলেও দিতে পারবে।

ফ্ল্যাটগুলোতে প্রি-পেইড বিদ্যুৎ কার্ডের ব্যবস্থা থাকবে এবং বাচ্চাদের খেলাধুলা, চিকিৎসা সেবাসহ সব ব্যবস্থা থাকবে বলেও জানান প্রধানমন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: