মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’



নিউজ ডেস্ক::মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, “উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে আরো আগেই সামাল দেয়া উচিত ছিল। কিন্তু তা হয় নি। যাহোক, আমি এখন তাকে শিক্ষা দিতে যাচ্ছি।”

প্রেসিডেন্ট ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে ‘পাগল মানুষ’ এবং ‘লিটল রকেট ম্যান’ বলেও আখ্যা দেন। গত সপ্তাহ থেকে ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে রকেট ম্যান হিসেবে উল্লেখ করে আসছেন। ট্রাম্প বলেন, “আমাদের মাঝে এমন কোনো পাগল নেতা থাকা উচিত নয় যিনি যেখানে খুশি সেখানে ক্ষেপণাস্ত্র মারবেন।”

গতকাল (শুক্রবার) অ্যালাবামা অঙ্গরাজ্যের রিপাবলিকান সিনেটর লুথার স্ট্রেঞ্জের জন্য আয়োজিত এক সমাবেশে যোগ দিয়ে ট্রাম্প বলেন, রকেট ম্যানকে অনেক আগেই- বিল ক্লিনটনের আমলে শিক্ষা দেয়ার দরকার ছিল। তবে আমি আর বারাক ওবামার কথা রিপাবলিকানদের বলতে চাই না।”

ট্রাম্প আরো বলেন, “কিমকে এখন সামাল দেয়া উচিত নয়। কিন্তু আমি তা করব কারণ আমাকে এটা করতে হবে। লিটল ম্যান, আমরা এটা করতে যাচ্ছি। কারণ আসলেই আমাদের সামনে আর কোনো পথ নেই। আসলেই কোনো পথ খেলা নেই।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: