মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’



নিউজ ডেস্ক::মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, “উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে আরো আগেই সামাল দেয়া উচিত ছিল। কিন্তু তা হয় নি। যাহোক, আমি এখন তাকে শিক্ষা দিতে যাচ্ছি।”

প্রেসিডেন্ট ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে ‘পাগল মানুষ’ এবং ‘লিটল রকেট ম্যান’ বলেও আখ্যা দেন। গত সপ্তাহ থেকে ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে রকেট ম্যান হিসেবে উল্লেখ করে আসছেন। ট্রাম্প বলেন, “আমাদের মাঝে এমন কোনো পাগল নেতা থাকা উচিত নয় যিনি যেখানে খুশি সেখানে ক্ষেপণাস্ত্র মারবেন।”

গতকাল (শুক্রবার) অ্যালাবামা অঙ্গরাজ্যের রিপাবলিকান সিনেটর লুথার স্ট্রেঞ্জের জন্য আয়োজিত এক সমাবেশে যোগ দিয়ে ট্রাম্প বলেন, রকেট ম্যানকে অনেক আগেই- বিল ক্লিনটনের আমলে শিক্ষা দেয়ার দরকার ছিল। তবে আমি আর বারাক ওবামার কথা রিপাবলিকানদের বলতে চাই না।”

ট্রাম্প আরো বলেন, “কিমকে এখন সামাল দেয়া উচিত নয়। কিন্তু আমি তা করব কারণ আমাকে এটা করতে হবে। লিটল ম্যান, আমরা এটা করতে যাচ্ছি। কারণ আসলেই আমাদের সামনে আর কোনো পথ নেই। আসলেই কোনো পথ খেলা নেই।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: