শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’



নিউজ ডেস্ক::মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, “উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে আরো আগেই সামাল দেয়া উচিত ছিল। কিন্তু তা হয় নি। যাহোক, আমি এখন তাকে শিক্ষা দিতে যাচ্ছি।”

প্রেসিডেন্ট ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে ‘পাগল মানুষ’ এবং ‘লিটল রকেট ম্যান’ বলেও আখ্যা দেন। গত সপ্তাহ থেকে ট্রাম্প উত্তর কোরিয়ার নেতাকে রকেট ম্যান হিসেবে উল্লেখ করে আসছেন। ট্রাম্প বলেন, “আমাদের মাঝে এমন কোনো পাগল নেতা থাকা উচিত নয় যিনি যেখানে খুশি সেখানে ক্ষেপণাস্ত্র মারবেন।”

গতকাল (শুক্রবার) অ্যালাবামা অঙ্গরাজ্যের রিপাবলিকান সিনেটর লুথার স্ট্রেঞ্জের জন্য আয়োজিত এক সমাবেশে যোগ দিয়ে ট্রাম্প বলেন, রকেট ম্যানকে অনেক আগেই- বিল ক্লিনটনের আমলে শিক্ষা দেয়ার দরকার ছিল। তবে আমি আর বারাক ওবামার কথা রিপাবলিকানদের বলতে চাই না।”

ট্রাম্প আরো বলেন, “কিমকে এখন সামাল দেয়া উচিত নয়। কিন্তু আমি তা করব কারণ আমাকে এটা করতে হবে। লিটল ম্যান, আমরা এটা করতে যাচ্ছি। কারণ আসলেই আমাদের সামনে আর কোনো পথ নেই। আসলেই কোনো পথ খেলা নেই।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: