বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

উজিরপুরে সাবেক সংসদ সদস্যের বাড়িতে ডাকাতি



উজিরপুরে সাবেক সংসদ সদস্যের বাড়িতে ডাকাতি

বরিশালের উজিরপুর উপজেলায় সাবেক সংসদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আ. ওয়াদুদ সরদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সবার হাত-পা বেঁধে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ পৌনে চার লাখ টাকা ৫টি মোবাইল সেট এবং ১টি ডিজিটাল ক্যামেরা লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছে পরিবার।

রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সাবেক সাংসদ ওয়াদুদ সরদারের ছেলে খালিদ বিন ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বামরাইল ইউনিয়নে দক্ষিণ মোড়াকাঠি গ্রামের বাড়িতে শনিবার রাত সোয়া ২টার দিকে ঘরের গ্রিল কেটে ৮-১০ জন মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে সবার হাত পা বেঁধে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণালংকার, ও নগদ পৌনে চার লাখ টাকা, ৫টি মোবাইল সেট, ১টি ডিজিটাল ক্যামেরা, ১০টি দামি শাড়ি লুট করে নিয়ে গেছে ।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুরো ঘটনা রহস্য জনক। এত বড় ঘটনা ঘটলেও পাশের বাড়ির কেউ টের পায়নি। ঘটনার সঙ্গে জড়িত ও রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: