বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

উজিরপুরে সাবেক সংসদ সদস্যের বাড়িতে ডাকাতি



উজিরপুরে সাবেক সংসদ সদস্যের বাড়িতে ডাকাতি

বরিশালের উজিরপুর উপজেলায় সাবেক সংসদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আ. ওয়াদুদ সরদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সবার হাত-পা বেঁধে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ পৌনে চার লাখ টাকা ৫টি মোবাইল সেট এবং ১টি ডিজিটাল ক্যামেরা লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছে পরিবার।

রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সাবেক সাংসদ ওয়াদুদ সরদারের ছেলে খালিদ বিন ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বামরাইল ইউনিয়নে দক্ষিণ মোড়াকাঠি গ্রামের বাড়িতে শনিবার রাত সোয়া ২টার দিকে ঘরের গ্রিল কেটে ৮-১০ জন মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে সবার হাত পা বেঁধে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণালংকার, ও নগদ পৌনে চার লাখ টাকা, ৫টি মোবাইল সেট, ১টি ডিজিটাল ক্যামেরা, ১০টি দামি শাড়ি লুট করে নিয়ে গেছে ।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুরো ঘটনা রহস্য জনক। এত বড় ঘটনা ঘটলেও পাশের বাড়ির কেউ টের পায়নি। ঘটনার সঙ্গে জড়িত ও রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: