সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

উখিয়ায় একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা



নিউজ ডেস্ক:: কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে উপজেলার পূর্ব রত্নাপালং এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ঘরের ভেতর থেকে ৪টি লাশ উদ্ধার করে উখিয়া থানা পুলিশ।

নিহতদের মধ্যে বউ-পূর্ব রত্না গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী ও রোকেন বড়ুয়ার মা সখি বড়ুয়া, রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া ও তাদের দুই শিশু সন্তান রবিন বড়ুয়া ও সনি বড়ুয়া।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে বাসার ছাদের সিঁড়ি দিয়ে প্রবেশ করে মৃতদেহগুলো উদ্ধার করেছে উখিয়া থানা পুলিশ। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে রোকেন বড়ুয়ার বাড়ির একটি কক্ষে গলাকাটা অবস্থায় তার মা সখি বড়ুয়ার লাশ দেখতে পাই স্থানীয়রা। পরে বাড়ির ভেতরে অন্য একটি কক্ষে স্ত্রী মিলা বড়ুয়াসহ দুই শিশু রবিন বড়ুয়া ও সনি বড়ুয়ার গলাকাটা লাশ পাওয়া যায়।

স্থানীয় রত্নাপালং ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোক্তার আহমদ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বাড়ির সিঁড়ি ঘর দিয়ে প্রবেশ করে তাদের হত্যা করেছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা এখনো জানা যায়নি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনসুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: