রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

ঈদের পর প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল



নিউজ ডেস্ক:: আগামী মাসের (আগস্ট) শেষ সপ্তাহে প্রকাশ হতে পারে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল। চার ধাপে পরীক্ষা নেয়া হলেও এক সঙ্গেই ফল প্রকাশ করা হবে বলে জানা গেছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এএফএম মঞ্জুর কাদির শনিবার বলেছেন, আসন্ন ঈদের পরই ফল প্রকাশের লক্ষ্যে আমরা কাজ করছি। কাজ চলছে তবে ঈদের আগে হয়ত প্রকাশ করা যাবে না। ঈদের পর ফল প্রকাশ করতে চাই। চার ধাপে নিয়োগ পরীক্ষা হয়েছে, ফল চার ধাপে হবে কিনা? এমন প্রশ্নে মহাপরিচালক বলেন, না, চার ধাপে ফল প্রকাশ করা হবে না। একবারেই আমরা ফল প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি।

১২ হাজার আসনের বিপরীতে সারাদেশ থেকে এ নিয়োগে ২৪ লাখ ৫ প্রার্থী আবেদন করেন। সে হিসেবে প্রতি আসনে প্রায় ২০০ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। প্রার্থী সংখ্যা বেশি হওয়ায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে মোট ৪ ধাপে। গত ২৪ মে প্রথম ধাপে ২৫ জেলায় অনুষ্ঠিত হয় পরীক্ষা। ৩১ মে অনুষ্ঠিত হয় দ্বিতীয় ধাপের পরীক্ষা। ২১ জুন অনুষ্ঠিত হয় তৃতীয় ধাপের পরীক্ষা। এরপর ২৮ জুন শেষ হয় চতুর্থ ও শেষ ধাপের লিখিত পরীক্ষা। শেষ ধাপে দেশের ২৪ জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: