সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়নশিপ শুরু



ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়নশিপ শুরু

বাংলাদেশ শ্যুটিং স্পোর্টস ফেডারেশনের উদ্যোগে শনিবার গুলশান শ্যুটিং কমপ্লেক্সে শুরু হয়েছে হামিদুর রহমান দ্বিতীয় ইয়ুথ শ্যুটিং চ্যাম্পিয়নশিপ। তিন দিনব্যাপী এ চ্যাম্পিয়নশিপ উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি নাজিমউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ইন্তেখাবুল হামিদ।

এবারের আসরে ২৭ টি ক্লাবের ১২৫ জন শ্যুটার অংশ নিচ্ছে। শ্যুটিং ফেডারেশন প্রত্যাশা করছে, এই প্রতিযোগিতা থেকে উঠে আসা শ্যুটাররা আগামীতে আন্তর্জাতিক পর্যায় থেকে সফলতা আনতে পারবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: