মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

ইয়াবা সম্রাট আলাউদ্দিন আলো র‌্যাবের কব্জায়



15. yabaনিউজ ডেস্ক:: নগরীর শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের নিয়ন্ত্রণকারী জাহেদুল ইসলাম ওরফে আলাউদ্দিন আলোকে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর এক বিশেষ অভিযানে আলোকে আটকের পর তার সহযোগীদের ধরতে অভিযান চলছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত অভিযান শেষ হয়নি বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আলোর দেওয়া তথ্য অনুযায়ী চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে তার কয়েকজন সহযোগীকে আটকের পর সকাল থেকে রাজধানীতে অভিযান চলছে। “চার-পাঁচ জন আটক হয়েছে। বিকাল তিনটায় আমরা ঢাকাতে প্রেস ব্রিফিং করবো, সেখানে বিস্তারিত জানানো হবে।”

অভিযানে কি উদ্ধার হয়েছে জানতে চাইলে র‌্যাব-৭ অধিনায়ক বলেন, অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আলো ইয়াবা সম্রাট হিসেবেই পরিচিত। তাকে ধরতে বুধবার দুপুরে অভিযান শুরু করে র‌্যাব।

এসময় তার হালিশহরের আনন্দপুরির বাড়ি ঘিরে ফেলে র‌্যাব। ওই বাড়িতে বৃহষ্পতিবার বিকাল পর্যন্ত অভিযান চলে। এসময় সেখান থেকেই তার কয়েকজন সহযোগী আটক হয়।

র‌্যাব -৭ এর সহকারী পরিচালক (জনসংযোগ) সোহেল মাহমুদ বলেন, ‘এটা খুবই বড় একটা অভিযান। অভিযানে উদ্ধার তালিকা প্রস্তুত করা হচ্ছে। ’

ইয়াবা ও টাকার সঙ্গে স্বর্ণ উদ্ধার হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘স্বর্ণ উদ্ধার নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা পুরোটাই ভূয়া। সংবাদ সম্মেলনে সব কিছু জানতে পারবেন।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: