সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ইয়াবা সম্রাট আলাউদ্দিন আলো র‌্যাবের কব্জায়



15. yabaনিউজ ডেস্ক:: নগরীর শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের নিয়ন্ত্রণকারী জাহেদুল ইসলাম ওরফে আলাউদ্দিন আলোকে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর এক বিশেষ অভিযানে আলোকে আটকের পর তার সহযোগীদের ধরতে অভিযান চলছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত অভিযান শেষ হয়নি বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আলোর দেওয়া তথ্য অনুযায়ী চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে তার কয়েকজন সহযোগীকে আটকের পর সকাল থেকে রাজধানীতে অভিযান চলছে। “চার-পাঁচ জন আটক হয়েছে। বিকাল তিনটায় আমরা ঢাকাতে প্রেস ব্রিফিং করবো, সেখানে বিস্তারিত জানানো হবে।”

অভিযানে কি উদ্ধার হয়েছে জানতে চাইলে র‌্যাব-৭ অধিনায়ক বলেন, অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আলো ইয়াবা সম্রাট হিসেবেই পরিচিত। তাকে ধরতে বুধবার দুপুরে অভিযান শুরু করে র‌্যাব।

এসময় তার হালিশহরের আনন্দপুরির বাড়ি ঘিরে ফেলে র‌্যাব। ওই বাড়িতে বৃহষ্পতিবার বিকাল পর্যন্ত অভিযান চলে। এসময় সেখান থেকেই তার কয়েকজন সহযোগী আটক হয়।

র‌্যাব -৭ এর সহকারী পরিচালক (জনসংযোগ) সোহেল মাহমুদ বলেন, ‘এটা খুবই বড় একটা অভিযান। অভিযানে উদ্ধার তালিকা প্রস্তুত করা হচ্ছে। ’

ইয়াবা ও টাকার সঙ্গে স্বর্ণ উদ্ধার হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘স্বর্ণ উদ্ধার নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা পুরোটাই ভূয়া। সংবাদ সম্মেলনে সব কিছু জানতে পারবেন।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: