সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ইসলাম ধর্ম গ্রহণ করলেন তামিল নায়ক রাম চরণ!



বিনোদন ডেস্ক:: ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তামিল নায়ক রাম চরণ। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ছবিতে দেখা যায় রাম চরণ সাদা রঙের টুপি পরে কোনো একটি সামাজিক অনুষ্ঠানে দোয়া ধরেছেন। তাকে ঘিরে আছেন তার অনুসারিরা।

ভাইরাল হওয়া ফেসবুক স্টাটাসে লেখা রয়েছে, ইসলাম ধর্ম যে পৃথিবীর শ্রেষ্ট ধর্ম এই বার্তাটি সারা বিশ্বের কাছে আরো একবার পৌঁছে দিতেই এই রমজানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তামিল ছবির জনপ্রিয় নায়ক আমার প্রিয় রাম চরণ। সত্যিই আনন্দে বুকটা ভরে গেলো।

প্রসঙ্গত, বলিউডের অনেক তারকাই ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তাদের মধ্যে রয়েছে সাইফ আলি খান এর স্ত্রী বলিউড তারকা কারিনা কাপুর। এছাড়াও রয়েছেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। আছেন হেমা মালিনী, সাইফ আলির মা শর্মিলা ঠাকুর, অমৃতা সিং এবং আয়েশা টাকিয়াসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: