মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির শরবত’ খাওয়াতে এসেছেন জুরাইনবাসী  » «   শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «  

ইমরান খানের শপথ অনুষ্ঠানে তার ছেলেরা আসেনি কেন?



আন্তর্জাতিক ডেস্ক:: শনিবার পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন দেশটির তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান। কিন্তু এই শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিল না তার দুই ছেলে। ইমরানের সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ জানিয়েছেন বাবার ইচ্ছার দাম দিতে গিয়ে তারা যায়নি।

১৯৯৫ সালে জেমাইমাকে বিয়ে করেন ইমরান। তখন ইমরানের বয়সের অর্ধেক ছিল জেমাইমার বয়স।তাদের ওই বিয়ে টিকেছিল মাত্র নয় বছর। এ ঘরে তাদের দুই ছেলে সুলাইমান খান ও কাশিম খান। বিচ্ছেদের পর ছেলেদের নিয়ে যুক্তরাজ্যেই বসবাস করছেন চলচ্চিত্র, প্রামাণ্যচিত্র ও টিভি অনুষ্ঠান প্রযোজক জেমাইমা।

গত ২৫ জুলাইয়ের সাধারণ নির্বাচনে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) জয়ের খবর ছড়িয়ে পড়ার পর এক টুইটে জেমাইমা ছেলেদের বাবার এই সাফল্যে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছিলেন, ২২ বছর, অপমান, বাধা আর ত্যাগের পর আমার ছেলেদের বাবা এখন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী।

কিন্তু সুলাইমান ও কাশিম বাবার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত না হয়ে স্কটল্যান্ডে ছুটি কাটাতে ব্যস্ত থাকায় অনেকেই ভালো চোখে নিতে পারেননি।এর জাবাবে জেমাইমা লেখেন, তারা সেখানে যেতে চেয়েছিল। কিন্তু তাদের বাবাই তাদের সেখানে যেতে নিষেধ করেছেন। জেমাইমার সঙ্গে বিচ্ছেদের পর ২০১৪ সালে পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেন ইমরান, ওই বিয়ে এক বছরও টেকেনি। চলতি বছরে বুশরা মানেকা নামে এক নারী পীরকে বিয়ে করেন ইমরান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: