শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ইমরান খানকে সানি লিওনের সাথে তুলনা



বিনোদন ডেস্ক::পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় এবং অধিনায়ক বর্তমান রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খানকে সানি লিওনের সঙ্গে তুলনা করেছেন দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান।

সম্প্রতি একজন নারী ধর্মগুরুকে পাকিস্তানের ইমরান খান বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়ানোর পর এ ধরনের মন্তব্য করেছেন মুশাহিদুল্লাহ। তবে সরাসরি সানি লিওনের সঙ্গে মিল থাকার বিষয়টি উল্লেখ করেননি মুশাহিদুল্লাহ।

তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, সানি লিওন যেমনিভাবে একের পর এক স্ক্যান্ডাল বের করে শিরোনাম হন, একইভাবে ইমরান খানও স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচনায় থাকেন।

গুঞ্জন রটেছে, আধ্যাত্মিক পরমার্শের জন্য প্রায় ইমরান খান যান বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী এক নারী ধর্মগুরুর কাছে। গত শনিবার গুঞ্জন শুরু হয়, বুশরা মানেকাকে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করছেন বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার ইমরান। তার পর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

পরে বাধ্য হয়ে গত সোমবার এ ব্যাপারে মুখ খোলেন ইমরান। তিনি বলেন, বুশরাকে তিনি বিয়ে করেননি। শুধু বিয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছেন।

ইমরান খানের মুখপাত্র এক বিবৃতিতে জানান, বুশরা মানেকা নামের একজন নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইমরান। বুশরা এখনো রাজি হননি। পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়েছেন বুশরা।

ইমরান খানের পক্ষ থেকে লিখিত বিবৃতিতে জানানো হয়েছে, বিয়ের ব্যাপারে বুশরা রাজি হলে সবাইকে জানানো হবে। আগেই গুজব ছড়ানোর মানেই হয় না। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে গুজব ছড়ানো ঠিক নয়।

তাছাড়া, খুবই সাধারণ মানুষ বুশরা। দু’জনেরই সন্তানরা বিষয়টি সংবাদমাধ্যম থেকে জেনেছেন, এটা খুবই খারাপ হয়েছে। সবাইকে আপাতত চুপ থাকার অনুরোধ করেছেন তিনি। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: