বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

ইমরান খানকে সানি লিওনের সাথে তুলনা



বিনোদন ডেস্ক::পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় এবং অধিনায়ক বর্তমান রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খানকে সানি লিওনের সঙ্গে তুলনা করেছেন দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান।

সম্প্রতি একজন নারী ধর্মগুরুকে পাকিস্তানের ইমরান খান বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়ানোর পর এ ধরনের মন্তব্য করেছেন মুশাহিদুল্লাহ। তবে সরাসরি সানি লিওনের সঙ্গে মিল থাকার বিষয়টি উল্লেখ করেননি মুশাহিদুল্লাহ।

তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, সানি লিওন যেমনিভাবে একের পর এক স্ক্যান্ডাল বের করে শিরোনাম হন, একইভাবে ইমরান খানও স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচনায় থাকেন।

গুঞ্জন রটেছে, আধ্যাত্মিক পরমার্শের জন্য প্রায় ইমরান খান যান বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী এক নারী ধর্মগুরুর কাছে। গত শনিবার গুঞ্জন শুরু হয়, বুশরা মানেকাকে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করছেন বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার ইমরান। তার পর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

পরে বাধ্য হয়ে গত সোমবার এ ব্যাপারে মুখ খোলেন ইমরান। তিনি বলেন, বুশরাকে তিনি বিয়ে করেননি। শুধু বিয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছেন।

ইমরান খানের মুখপাত্র এক বিবৃতিতে জানান, বুশরা মানেকা নামের একজন নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইমরান। বুশরা এখনো রাজি হননি। পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়েছেন বুশরা।

ইমরান খানের পক্ষ থেকে লিখিত বিবৃতিতে জানানো হয়েছে, বিয়ের ব্যাপারে বুশরা রাজি হলে সবাইকে জানানো হবে। আগেই গুজব ছড়ানোর মানেই হয় না। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে গুজব ছড়ানো ঠিক নয়।

তাছাড়া, খুবই সাধারণ মানুষ বুশরা। দু’জনেরই সন্তানরা বিষয়টি সংবাদমাধ্যম থেকে জেনেছেন, এটা খুবই খারাপ হয়েছে। সবাইকে আপাতত চুপ থাকার অনুরোধ করেছেন তিনি। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: