রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

ইভটিজিং ও বাল্যবিবাহকে লালকার্ড দেখালো চুয়াডাঙ্গার শিক্ষার্থীরা



নিউজ ডেস্ক::জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত দেশ গড়ার শপথ নিয়েছেন চুয়াডাঙ্গার দুই হাজার শিক্ষার্থী। সোমবার (১৬ এপ্রিল) সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে মাদক বিরোধী এক আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে এই শপথ গ্রহণ করেন শিক্ষার্থীরা।

ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত লাল সবুজ নামে এক সেচ্ছাসেবী সংগঠন।

স্থানীয় সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলির সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম।

প্রধান অতিথি পুলিশ সুপার মাহবুবুর রহমান তার বক্তব্যে বলেন, বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের পথে বড় সমস্যা হচ্ছে মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ। এসব থেকে আমাদের সকলকে দুরে থাকতে হবে। তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যত। তোমাদের হাতেই দেশ নিরাপদ। আর তাইতো এখন থেকেই জঙ্গীবাদ মাদক ও বাল্যবিবাহ না বলতে হবে।

মাদক বিরোধী এই সভায় বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, স্থানীয় কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক ও সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি জুয়েল আহমেদ।

আলোচনা সভা শেষে ওই বিদ্যালয়ের দুই হাজার শিক্ষার্থী জঙ্গীবাদ,মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত দেশ গড়ার শপথ নেন। শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার মাহবুবুর রহমান। এ সময় শিক্ষার্থীরা শপথের পাশাপাশি দেশের জন্য মরণব্যধি জঙ্গীবাদ,মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহকে লালকার্ড দেখান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: