বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

ইভটিজিং ও বাল্যবিবাহকে লালকার্ড দেখালো চুয়াডাঙ্গার শিক্ষার্থীরা



নিউজ ডেস্ক::জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত দেশ গড়ার শপথ নিয়েছেন চুয়াডাঙ্গার দুই হাজার শিক্ষার্থী। সোমবার (১৬ এপ্রিল) সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে মাদক বিরোধী এক আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে এই শপথ গ্রহণ করেন শিক্ষার্থীরা।

ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত লাল সবুজ নামে এক সেচ্ছাসেবী সংগঠন।

স্থানীয় সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলির সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম।

প্রধান অতিথি পুলিশ সুপার মাহবুবুর রহমান তার বক্তব্যে বলেন, বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের পথে বড় সমস্যা হচ্ছে মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ। এসব থেকে আমাদের সকলকে দুরে থাকতে হবে। তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যত। তোমাদের হাতেই দেশ নিরাপদ। আর তাইতো এখন থেকেই জঙ্গীবাদ মাদক ও বাল্যবিবাহ না বলতে হবে।

মাদক বিরোধী এই সভায় বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, স্থানীয় কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক ও সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি জুয়েল আহমেদ।

আলোচনা সভা শেষে ওই বিদ্যালয়ের দুই হাজার শিক্ষার্থী জঙ্গীবাদ,মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত দেশ গড়ার শপথ নেন। শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার মাহবুবুর রহমান। এ সময় শিক্ষার্থীরা শপথের পাশাপাশি দেশের জন্য মরণব্যধি জঙ্গীবাদ,মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহকে লালকার্ড দেখান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: