রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা



নিউজ ডেস্ক::মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে ইভটিজিং-এর প্রতিবাদ করায় এক স্কুল ছাত্রীর বাবা ও চাচাকে পিটিয়ে আহত করছে বখাটেরা। হামলায় আহত স্কুল ছাত্রীর বাবা মোঃ জিয়াউর রহমান (৩৬) ও চাচা আশরাফুল ইসলাম (৩২) বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ভুক্তভোগী ঐ ছাত্রীর বাড়ী ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে। ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে সে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মেয়ের বাবার সাথে কথা বলে জানা যায়, গত তিন মাস আগ থেকে লক্ষ্মীপুরা গ্রামের কালু মিয়ার বখাটে ছেলে রিয়াদ হোসেন তার নানার বাড়ী হোগলাকান্দিতে থেকে তার মেয়েকে স্কুলে যাওয়া আশার পথে অশালীন কথা বলে উত্ত্যক্ত করত। কিছুদিন আগে মেয়েটি প্রাইভেট পড়তে যাবার পথে বখাটে রিয়াদ মোবাইল ফোনের ক্যামেরায় মেয়েটির ছবি তুলে। বিষয়টি বাসায় গিয়ে অভিভাবকদের জানালে বখাটে রিয়াদের কাছে ছবি তুলার কারণ জানতে চান তারা তবে রিয়াদ তাদের সাথে অশোভন আচরণ করে।

তাৎক্ষণিকভাবে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে, রিয়াদের মোবাইল চেক করলে মেয়েটির ছবি পাওয়া যায়। সে বার ক্ষমা প্রার্থনা করায় তাকে শেষ বারের মত মাফ করে দেওয়া হয়। এ ঘটনার রেশ ধরে বুধবার দুপুরে মেয়ের চাচা আশ্রাফুল মুদী দোকানের জন্য মালামাল ক্রয় করে বাড়ী ফেরার পথে বখাটে রিয়াদ ও চার সহযোগী তার পথ রোধ করে তাকে হকিস্টিক ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে। খবর মেয়ে মেয়ের বাবা জিয়াউর রহমান ঘটনাস্থলে আসলে তাকেও পিটিয়ে আহত করে বখাটেরা। এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বর্তমানে তিনি আর তার ছোট ভাই আশ্রাফুল গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, জিয়াউর রহমানে মাথায় ও আশ্রাফুলের দুই হাতে,শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

এদিকে এঘটনায় ঐ ছাত্রীর দাদা বশির উদ্দিন বাদী হয়ে বুধবার সন্ধ্যায় গজারিয়ায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি সম্পর্কে জানতে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: হারুন-অর- রশীদ ঘটনার সত্যতা শিকার করে জানান, আসামী আটকে তাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: