সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

ইনস্টাগ্রামে আগুন ঝরাচ্ছেন এই বাঙালি নায়িকা!



বিনোদন ডেস্ক::মৌনি রায়। বাঙালি এই ললনার ইনস্টাগ্রামে প্রবেশ করলে যে কারোর মনে উষ্ণতা দোলা দিয়ে যাবে। একের পর এক হল অ্যান্ড বোল্ড ছবিতে তিনি মাত করছেন অনুসারীদের।

অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করছেন মৌনি। এরই মধ্যে সম্পন্ন করেছেন শুটিং। প্রকাশ্যে এসেছে ছবিটির প্রথম টিজার। আর তাতেই বোঝা যাচ্ছে, ছবিটি আলোড়ন তৈরি করবে।

টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে শোবিজে আসেন মৌনি রায়। তারপর নিজের যোগ্যতা বলে জায়গা করে নেন বলিউডে। গ্ল্যামার আর অভিনয় দক্ষতা, দুটোর মিশেলেই মৌনি নিজেকে প্রমাণ করছেন একজন অভিনেত্রী হিসেবে।

সম্প্রতি মৌনি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেগুলোতে তাকে বেশ হট লাগছে বলেই ভক্তদের মন্তব্য। শুধু ভক্তরাই নয়, বলিউডের অনেকেই তার আবেদনময়ী ছবিগুলো দেখে কুপোকাত হয়েছেন।

https://www.instagram.com/mouni_roy_my_heartbeat/?hl=en

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: