মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

ইনস্টাগ্রামে আগুন ঝরাচ্ছেন এই বাঙালি নায়িকা!



বিনোদন ডেস্ক::মৌনি রায়। বাঙালি এই ললনার ইনস্টাগ্রামে প্রবেশ করলে যে কারোর মনে উষ্ণতা দোলা দিয়ে যাবে। একের পর এক হল অ্যান্ড বোল্ড ছবিতে তিনি মাত করছেন অনুসারীদের।

অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করছেন মৌনি। এরই মধ্যে সম্পন্ন করেছেন শুটিং। প্রকাশ্যে এসেছে ছবিটির প্রথম টিজার। আর তাতেই বোঝা যাচ্ছে, ছবিটি আলোড়ন তৈরি করবে।

টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে শোবিজে আসেন মৌনি রায়। তারপর নিজের যোগ্যতা বলে জায়গা করে নেন বলিউডে। গ্ল্যামার আর অভিনয় দক্ষতা, দুটোর মিশেলেই মৌনি নিজেকে প্রমাণ করছেন একজন অভিনেত্রী হিসেবে।

সম্প্রতি মৌনি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেগুলোতে তাকে বেশ হট লাগছে বলেই ভক্তদের মন্তব্য। শুধু ভক্তরাই নয়, বলিউডের অনেকেই তার আবেদনময়ী ছবিগুলো দেখে কুপোকাত হয়েছেন।

https://www.instagram.com/mouni_roy_my_heartbeat/?hl=en

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: