রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

ইত্তেফাকের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদকের মেয়ের লাশ উদ্ধার



22. lash uddarনিউজ ডেস্ক::
দৈনিক ইত্তেফাক পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক আকতার-উল-আলমের মেয়ে ফাহমিদা আকতারের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে রামপুরা মহানগর প্রজেক্টের পাঁচ নম্বর রোডের ১০৫ নম্বর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

ফাহমিদা আক্তাদের বাবার নাম মরহুম আক্তার-উল-আলম। তিনি দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন। এছাড়াতিনি ব্রুনাইয়ের রাষ্ট্রদূতও ছিলেন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, সকালে বাড়ির গৃহকর্মী রান্না করতে এসে বিছানার উপর হাত পা বাধা অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে জানান ওসি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: