শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ইতালীতে জানালা দিয়ে পড়ে ৩ বছরের শিশুর মৃত্যু



বহুতল ভবনের জানালা দিয়ে পড়ে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম তাসনোভা হোসেন আদিবা। ইতালীর উত্তরে জেনোভা শহরে স্থানীয় সময় গতকাল (৪ ডিসেম্বর) বিকাল ৫ টায় এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশী বংশদ্ভোত ওই শিশুর মা শামিম আরা স্কুল থেকে ওপর সন্তানকে নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার কাছা কাছি আসতেই তিনি তার শিশুসন্তান পড়ে যাবার দৃশ্যটি দেখেন। ছুটে গিয়ে তাকে উদ্ধার করেন, কিছুক্ষণের মধ্যে অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন সাহায্যকারী প্রতিষ্ঠানের কর্মীরা এগিয়ে আসে তবে শেষ পর্যন্ত আদিবাকে বাঁচানো সম্ভব হয়নি।

দুর্ঘটনার সময় আদিবার পিতা মনোয়ার হোসেন মুন্না কর্মস্থলে ছিলেন। ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পুলিশ মনোয়ার হোসেন ও শামিম আরা দম্পতিকে থানায় ডেকে নিয়ে যায়। এ ঘটনায় সরকার বাদী হয়ে একটি মামলা করেছে বলেও একটি সূত্র নিশ্চিত করেছে।

এদিকে ৩ বছরের শিশু কন্যাকে হারিয়ে বাকরুদ্ধ মা শামিম আরা।বর্তমানে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মনোয়ার হোসেন মুন্না দীর্ঘদিন থেকে ইতালির জেনোভা শহরের ওই বহুতল ভবনে বসবাস করে আসছিলেন। তার দেশের বাড়ি বাংলাদেশের শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: