বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «   ‘বাংলা বন্ড’ চালু বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের একটি বড় পদক্ষেপ  » «   কাউকেই খুঁজে পাচ্ছে না ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি  » «   ট্রেন দুর্ঘটনা দেখতে এসে চাচা-চাচির লাশ পেলেন শাহাদৎ  » «  

ইতালিতে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ৬



ইতালিতে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ৬

ইতালিতে একটি উদ্ধারকারী হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছে। ইতালির মধ্যাঞ্চলের একটি পাহাড়ি অঞ্চলে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর বিবিসির।

মঙ্গলবার মধ্যাঞ্চলীয় ক্যাম্পো ফেলিস স্কি স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার কারণেই হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওই এলাকায় স্কি করতে গিয়ে আহত একজনকে উদ্ধার করতে গিয়েছিল কপ্টারটি। পরে এটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনার আগে কপ্টারটি থেকে জরুরি বার্তা পাঠানো হয়।

গত সপ্তাহে ভূমিকম্পের পর একটি হোটেল বরফের নিচে চাপা পড়ায় কমপক্ষে ১৫ জন নিহত হয়। হোটেলের কাছাকাছি উদ্ধার কাজে অংশ নেয়নি কপ্টারটি।

উদ্ধারকারী দল জানিয়েছে, তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। সেখানে বরফের নিচ থেকে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিতে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য হেলিকপ্টার ওই এলাকায় গিয়েছিল। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই এটি দুর্ঘটনা কবলিত হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: