বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

ইতালিতে বাংলাদেশিকে হত্যা চেষ্টা, আটক ১



প্রবাস ডেস্ক::ইতালির রাজধানী রোমে প্রবাসী এক বাংলাদেশিকে হত্যা চেষ্টা চালায় ৫ যুবকের একটি দুর্বৃত্ত গ্রুপ। ওই প্রবাসী বাংলাদেশিকে হত্যার জন্য ঘিরে ফেলে দুর্বৃত্তরা। তবে দুর্বৃত্তদের চেষ্টা ব্যর্থ হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) কায়রলি নামক একটি চত্বরে স্থানীয় সময় রাত ৩টায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, ৫ যুবকের একটি গ্রুপ (ইতালিয়ান নাগরিক) ওই বাংলাদেশিকে হত্যার চেষ্ঠা করে। দুর্বৃত্তদের হামলায় ও বেধড়ক মারপিটে তিনি গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক এক মাস বিশ্রামে থাকার জন্য পরামর্শ দিয়েছেন তাকে।

এই ঘটনাটির মূলহোতা ১৮ বছর বয়সী এক যুবককে আটক করেছে রোম পুলিশ। বাকী ৪ জনের মধ্যে একজন ১৯, দুইজন ১৮ এবং অপরজন ১৭ (অপ্রাপ্ত বয়স্ক) বছর বয়সী যুবক।

এ ঘটনায় আহত প্রবাসী বাংলাদেশির নাম প্রকাশ করেনি পুলিশ। এর আগেও একই স্থানে এক মিশরি নাগরিককে মেরে আহত করা হয়েছে। পুলিশ ঘটনাটি পূর্ণাঙ্গ তদন্ত করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: