মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

ইতালিতে বাংলাদেশিকে হত্যা চেষ্টা, আটক ১



প্রবাস ডেস্ক::ইতালির রাজধানী রোমে প্রবাসী এক বাংলাদেশিকে হত্যা চেষ্টা চালায় ৫ যুবকের একটি দুর্বৃত্ত গ্রুপ। ওই প্রবাসী বাংলাদেশিকে হত্যার জন্য ঘিরে ফেলে দুর্বৃত্তরা। তবে দুর্বৃত্তদের চেষ্টা ব্যর্থ হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) কায়রলি নামক একটি চত্বরে স্থানীয় সময় রাত ৩টায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, ৫ যুবকের একটি গ্রুপ (ইতালিয়ান নাগরিক) ওই বাংলাদেশিকে হত্যার চেষ্ঠা করে। দুর্বৃত্তদের হামলায় ও বেধড়ক মারপিটে তিনি গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক এক মাস বিশ্রামে থাকার জন্য পরামর্শ দিয়েছেন তাকে।

এই ঘটনাটির মূলহোতা ১৮ বছর বয়সী এক যুবককে আটক করেছে রোম পুলিশ। বাকী ৪ জনের মধ্যে একজন ১৯, দুইজন ১৮ এবং অপরজন ১৭ (অপ্রাপ্ত বয়স্ক) বছর বয়সী যুবক।

এ ঘটনায় আহত প্রবাসী বাংলাদেশির নাম প্রকাশ করেনি পুলিশ। এর আগেও একই স্থানে এক মিশরি নাগরিককে মেরে আহত করা হয়েছে। পুলিশ ঘটনাটি পূর্ণাঙ্গ তদন্ত করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: