বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

ইতালিতে ফেসবুকে পরিচয় অতঃপর বিয়ে



প্রবাস ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলে-মেয়েদের বন্ধুত্ব হওয়াটা স্বাভাবিক। এ বন্ধুত্ব থেকে অনেকেই আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরকমই একটি ঘটনার জন্ম দিয়েছেন ইতালি প্রবাসী দুই বাংলাদেশি সুহেদ-রাসেদা।

দীর্ঘ তিন বছর বন্ধুত্বের পর গত ২৪ ডিসেম্বর ভেনিসের একটি অভিজাত রেষ্টুরেন্টে জীবনসঙ্গী হিসেবে আবদ্ধ হয়েছেন সুহেব আহমেদ ও রাসেদা।

সুহেব মিলানে বাস করেন; বাড়ি সিলেটের জালালাবাদ উপজেলার মোগলগাঁও ইউনিয়নে। বাবা সামসুদ্দোহা ও মা সুফিয়া বেগম।
অপরদিকে রাসেদা আহমেদ বসবাস করেন ভেনিস শহরে। বাড়ি শরিয়তপুরের নড়িয়া ইউনিয়নে। পিতা সোরাফ হাওলাদার।

বিয়ের ব্যাপারে রাসেদার বড় ভাই ইসমাইল হোসেন স্বপন জানান দীর্ঘদিন আগে একে অপরের সঙ্গে ফেসবুকের মাধ্যমে প্রথমে বন্ধুত্ব ও পরে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। পরে ব্যাপারটি জানাজানি হলে উভয় পারিবারের মতামতে বিয়ের সিদ্ধন্ত চূড়ান্ত হয়। এরপর ২৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।
বিয়ের ব্যাপারে সুহেদ বলেন, আমি খুবই সুখী ভালোবাসার মানুষটিকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে। তিনি আরও বলেন মন থেকে ভালোবাসলে তা কখনও বিফলে যায় না।

কনে রাসেদা বলেন, পৃথিবীতে আমার মত আর কেউ সুখী নেই। যাকে ভালোবেসেছি তাকে বিয়ে করেছি। আমরা সংসার জীবনে সুখী হতে সবার কাছে দোয়া চাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: