শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

ইতালিতে ফেসবুকে পরিচয় অতঃপর বিয়ে



প্রবাস ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলে-মেয়েদের বন্ধুত্ব হওয়াটা স্বাভাবিক। এ বন্ধুত্ব থেকে অনেকেই আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরকমই একটি ঘটনার জন্ম দিয়েছেন ইতালি প্রবাসী দুই বাংলাদেশি সুহেদ-রাসেদা।

দীর্ঘ তিন বছর বন্ধুত্বের পর গত ২৪ ডিসেম্বর ভেনিসের একটি অভিজাত রেষ্টুরেন্টে জীবনসঙ্গী হিসেবে আবদ্ধ হয়েছেন সুহেব আহমেদ ও রাসেদা।

সুহেব মিলানে বাস করেন; বাড়ি সিলেটের জালালাবাদ উপজেলার মোগলগাঁও ইউনিয়নে। বাবা সামসুদ্দোহা ও মা সুফিয়া বেগম।
অপরদিকে রাসেদা আহমেদ বসবাস করেন ভেনিস শহরে। বাড়ি শরিয়তপুরের নড়িয়া ইউনিয়নে। পিতা সোরাফ হাওলাদার।

বিয়ের ব্যাপারে রাসেদার বড় ভাই ইসমাইল হোসেন স্বপন জানান দীর্ঘদিন আগে একে অপরের সঙ্গে ফেসবুকের মাধ্যমে প্রথমে বন্ধুত্ব ও পরে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। পরে ব্যাপারটি জানাজানি হলে উভয় পারিবারের মতামতে বিয়ের সিদ্ধন্ত চূড়ান্ত হয়। এরপর ২৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।
বিয়ের ব্যাপারে সুহেদ বলেন, আমি খুবই সুখী ভালোবাসার মানুষটিকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে। তিনি আরও বলেন মন থেকে ভালোবাসলে তা কখনও বিফলে যায় না।

কনে রাসেদা বলেন, পৃথিবীতে আমার মত আর কেউ সুখী নেই। যাকে ভালোবেসেছি তাকে বিয়ে করেছি। আমরা সংসার জীবনে সুখী হতে সবার কাছে দোয়া চাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: