রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টের সময় পরিবর্তন!



স্পোর্টস ডেস্ক:: টি-টোয়েন্টি সিরিজে দিল্লিতে লাল-সবুজ পতাকা উড়িয়ে মাহমুদুল্লাহরা শুভ যাত্রায় হোঁচট খায় রাজকোট ও নাগপুরে। বিশেষ করে নাগপুরের হারটি ভীষণ বেদনার। তরুণ মোহাম্মদ নাঈম শেখ যখন স্বপ্ন দেখাচ্ছিলেন প্রথমবারের মতো ভারত জয়ের, তখনই চাহারের জাদুতে ল-ভ- হয়ে গেল স্বপ্নের। জয় করা হলো না ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।

বৃহস্পতিবার থেকে ইন্দোরে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। কিন্তু আকর্ষণের কেন্দ্রে ইডেন গার্ডেন্স। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। ভারতের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট আয়োজন ঘিরে ইডেনে এখন সাজ সাজ রব। এরই মাঝে ইডেন টেস্টের সময়ে কিছুটা বদল করা হল।

প্রথমে ইডেনে দিন-রাতের টেস্ট শুরু হওয়ার কথা ছিল দুপুর ১:৩০-এ৷ কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে। তাই টেস্ট শুরুর সময় আরও একটু এগিয়ে আনা হয়েছে। দুপুর দেড়টার পরিবর্তে ইডেনে প্রতিদিনের খেলা ১ টায় শুরু করার জন্য ভারতের ক্রিকেট বোর্ডের অনুমতি চায় সিএবি। সম্মতি দিয়েছে বিসিসিআই-ও৷

বিসিসিআই-এর এক শীর্ষকর্তা জানিয়েছেন, “শিশিরের কথা মাথায় রেখে সিএবি’র অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর ১টায়। প্রথম সেশন- দুপুর ১টা থেকে দুপুর ৩টা৷ দ্বিতীয় সেশন- দুপুর ৩:৪০ থেকে বিকেল ৫:৪০ পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: