শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

ইডেনে ঘণ্টা বাজালেন আজহার, ক্ষুব্ধ গম্ভীর



স্পোর্টস ডেস্ক:: রোববার ইডেনে অনুষ্ঠিত হয়েছিল ভারত ও ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টুয়েন্টি। ওই ম্যাচটির আগে বিখ্যাত ‘ফাইভ মিনিটস বেল’ বাজিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দীন। ম্যাচ গড় পেটায় অভিযুক্ত আজহার ঘণ্টা বাজানো বেজায় খেপেছেন দেশটির সাবেক ওপেনার গৌতম গম্ভীর।

ইডেনে আজহারের ঘণ্টা বাজানোর একটি ছবি নিজের টুইটারে পোস্ট করে কলকাতা নাইট রাইটার্সের সাবেক অধিনায়ক লিখেছেন, ‘ইডেনে আজ হয়তো ভারত জিতেছে, কিন্তু দুঃখের সঙ্গে বলতে বাধ্য হচ্ছি যে বিসিসিআই, সিওএ এবং সিএবির হেরে গেছে। মনে হচ্ছে, দুর্নীতি মেনে না নেওয়ার যে নীতি, তার রোববার ছুটি ছিল। আমি জানি হায়দ্রাবাদ ক্রিকেট সংস্থার নির্বাচনে আজহারকে দাঁড়ানোর অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু, তার পরেও এটা স্তম্ভিত করে দিয়েছে। আশা করি ক্ষমতাসীনরা এই ঘণ্টার আওয়াজ শুনছেন।’

মূলত আজহারউদ্দীন ম্যাচ পাতানোয় জড়িত থাকার কারণে তার ঘণ্টা বাজানোকে ভালো ভাবে নেননি গম্ভীর। ২০০০ সালে ম্যাচ পাতানোয় জড়িত থাকার অভিযোগে বিসিসিআই নিষিদ্ধ করেছিল আজহারকে। ১২ বছর পর অন্ধ্র প্রদেশ হাইকোর্ট সেই নির্বাসন তুলে নেয়।

কিন্তু তার নির্বাসন নিয়ে অস্পষ্টতা থাকায় ২০১৭ সালের জানুয়ারিতে হায়দ্রাবাদ ক্রিকেট সংস্থার নির্বাচনে দাঁড়াতে দেওয়া হয়নি। চলতি বছরের শুরুতে বিসিসিআই অবশ্য তাকে নির্বাচনে লড়ার অনুমতি দেয়। সেসময় বিসিসিআই জানিয়েছিল, আইসিসি বা অন্য কোনও অনুমোদিত সংস্থায় পদ পেতে তার রাস্তায় কোনও বাধা নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: