মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ইঞ্জিনিয়ারিং কলেজের আইডি কার্ডে রণবীর কাপুরের ছবি!



ronvir kapurবিনোদন ডেস্ক::
শিরোনামটি পড়ে তালগোল পাকিয়ে ফেললেন তো! তবে কি এখন কলেজ ছাত্রই রয়ে গেছেন রণবীর কাপুর? কাহিনী কিছুটা সেরকমই বলা যায়।

সিমলার পাহাড়ী শহরের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের আইডি কার্ডে পাওয়া গেলো রণবীর কাপুরের ছবি। কিন্তু পরিচয়পত্রে তার নাম উল্লেখ করা হয়েছে বেদ সাহানি। রণবীরের মতো দেখতে ছেলেটা পড়ছে ১৯৯২ সালের ব্যাচে বি.টেক কম্পিউটার সায়েন্সে! তবে আসল কাহিনীটি নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে তো।

তবে শুনুন, ইমতিয়াজ আলির ‘তামাশা’য় এমনটি দেখা যাবে। এতে রণবীরের সহশিল্পী দীপিকা পাড়ুকোন। প্রেম ভেঙে যাওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধলেন তারা।

প্রসঙ্গত অ্যাস্টেরিক্স ও ওবেলিক্স কমিকস প্রিয় দুই তরুণ-তরুণীকে ঘিরেই সিনেমাটির গল্প। ‘তামাশা’ মুক্তি পাবে আগামী বছরের ডিসেম্বরে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: