সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

ইজতেমার সাথে অবরোধও চলবে



6. rizviনিউজ ডেস্ক::
বিশ্ব ইজতেমার সাথে অবরোধও চলবে বলে সাফ জানিয়ে দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিশ্ব ইজতেমা শুরু হয়েছে, এর সাথে অবরোধও চলছে। তবে বিশ্ব ইজতেমার আসা গাড়ি-যানবাহন অবরোধের আওতামুক্ত থাকবে। শুক্রবার সকালে রাজধানী বনানীর একটি বাড়িতে নির্দিষ্ট কয়েকটি গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, দেশের অবরোধ কর্মসূচি চলবে। সরকার বন্দুকধারীদের মতো দেশ চালাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। আরো বলেন, রাজপথ, রেলপথ ও নৌপথে অবরোধ কর্মসূচি চলবে। আমি স্পষ্ট করে বলতে চাই, এই সরকারকে পদত্যাগ করতেই হবে। আর এটা এখন সময়ের ব্যাপার মাত্র।

তিনি বলেন, যে সরকারের মন্ত্রী-এমপিরা পবিত্র হজ্জ ও ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে বহাল তবিয়তে থাকে তাদের মুখে ইসলামের কথা ভন্ডামি ছাড়া আর কিছু নয়।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মানসিক ও শারীরিকভাবে পর্যদস্থ করতে সরকার নানান ধরনের ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: