শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

ইজতেমার সাথে অবরোধও চলবে



6. rizviনিউজ ডেস্ক::
বিশ্ব ইজতেমার সাথে অবরোধও চলবে বলে সাফ জানিয়ে দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিশ্ব ইজতেমা শুরু হয়েছে, এর সাথে অবরোধও চলছে। তবে বিশ্ব ইজতেমার আসা গাড়ি-যানবাহন অবরোধের আওতামুক্ত থাকবে। শুক্রবার সকালে রাজধানী বনানীর একটি বাড়িতে নির্দিষ্ট কয়েকটি গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, দেশের অবরোধ কর্মসূচি চলবে। সরকার বন্দুকধারীদের মতো দেশ চালাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। আরো বলেন, রাজপথ, রেলপথ ও নৌপথে অবরোধ কর্মসূচি চলবে। আমি স্পষ্ট করে বলতে চাই, এই সরকারকে পদত্যাগ করতেই হবে। আর এটা এখন সময়ের ব্যাপার মাত্র।

তিনি বলেন, যে সরকারের মন্ত্রী-এমপিরা পবিত্র হজ্জ ও ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে বহাল তবিয়তে থাকে তাদের মুখে ইসলামের কথা ভন্ডামি ছাড়া আর কিছু নয়।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মানসিক ও শারীরিকভাবে পর্যদস্থ করতে সরকার নানান ধরনের ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: