সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «   সুপ্রিম কোর্টের ১৩ দিনের অবকাশ শুরু  » «   গোলাপগঞ্জের একটি কক্ষে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েনি একটিও!  » «   সৌদি এয়ারলাইনসের দুই নারী ক্রুর অন্তর্বাসে মিলল সোনার বার  » «   উপজেলা নির্বাচন: ৪ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ৬টি!  » «   উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  » «   হাসিনাকে ট্রুডোর ফোন, জানালেন নিন্দা-শোক  » «   উপজেলা নির্বাচন: বেলা বাড়ার সাথে বাড়ছে সিলেটে ভোটারদের উপস্থিতি  » «  

ইউএনওর গাড়ি চালকের বিরুদ্ধে প্রতিবন্ধী কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ



নিউজ ডেস্ক:: কলেজে পড়া বাকপ্রতিবন্ধী মেয়েটি তাকে দুপুরের ভাত খাওয়াতে গিয়েছিলেন। সুযোগ পেয়ে তাকেই ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির চালক আবদুল গফফারের (৫৭) বিরুদ্ধে।

অভিযুক্ত গাফফারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জেলার শ্যামনগর উপজেলার বাদোঘাটা গ্রামের গহর গাইনের ছেলে। নির্যাতিত মেয়েটিও বর্তমানে পুলিশ হেফাজতে।শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, এ ঘটনায় শনিবার রাতে মামলা দায়ের করা হয়েছে। রোববার মেয়েটিকে শারীরিক পরিক্ষা হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী তার মায়ের সঙ্গে বাদোঘাটা গ্রামে চালক আবদুল গফফারের বাড়িতে ভাড়া থাকেন। শনিবার দুপুরে গফফারের স্ত্রী আমেনা বেগম মেয়েটির হাতে স্বামীর জন্য খাবার পাঠান। এ সময় ইউএনওর বাসভবন এলাকার একটি নির্জন কক্ষে একা পেয়ে মেয়েটিকে করে ধর্ষণ করে গাফফার।

শ্যামনগর থানার এসআই রাজ কিশোর জানান, দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটলেও মেয়েটি বাড়িতে জানায় সন্ধ্যায়। এরপরই মেয়েটি ও তার মা থানায় এসে মামলা করে। মামলার পর গাফফারকে গ্রেফতার করা হয়েছে। এসআই আরও জানান, গফফারের তিন স্ত্রী রয়েছে। অপরদিকে নির্যাতিত ছাত্রীর বাবাও গ্রামের বাড়ি কাচলাহাটিতে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকেন। দরিদ্র ও বাকপ্রতিবন্ধী মেয়েটি তার মার সঙ্গে ভাড়া থাকেন গফফারের বাড়িতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: