শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

ইউএনওর গাড়ি চালকের বিরুদ্ধে প্রতিবন্ধী কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ



নিউজ ডেস্ক:: কলেজে পড়া বাকপ্রতিবন্ধী মেয়েটি তাকে দুপুরের ভাত খাওয়াতে গিয়েছিলেন। সুযোগ পেয়ে তাকেই ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির চালক আবদুল গফফারের (৫৭) বিরুদ্ধে।

অভিযুক্ত গাফফারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জেলার শ্যামনগর উপজেলার বাদোঘাটা গ্রামের গহর গাইনের ছেলে। নির্যাতিত মেয়েটিও বর্তমানে পুলিশ হেফাজতে।শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, এ ঘটনায় শনিবার রাতে মামলা দায়ের করা হয়েছে। রোববার মেয়েটিকে শারীরিক পরিক্ষা হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী তার মায়ের সঙ্গে বাদোঘাটা গ্রামে চালক আবদুল গফফারের বাড়িতে ভাড়া থাকেন। শনিবার দুপুরে গফফারের স্ত্রী আমেনা বেগম মেয়েটির হাতে স্বামীর জন্য খাবার পাঠান। এ সময় ইউএনওর বাসভবন এলাকার একটি নির্জন কক্ষে একা পেয়ে মেয়েটিকে করে ধর্ষণ করে গাফফার।

শ্যামনগর থানার এসআই রাজ কিশোর জানান, দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটলেও মেয়েটি বাড়িতে জানায় সন্ধ্যায়। এরপরই মেয়েটি ও তার মা থানায় এসে মামলা করে। মামলার পর গাফফারকে গ্রেফতার করা হয়েছে। এসআই আরও জানান, গফফারের তিন স্ত্রী রয়েছে। অপরদিকে নির্যাতিত ছাত্রীর বাবাও গ্রামের বাড়ি কাচলাহাটিতে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকেন। দরিদ্র ও বাকপ্রতিবন্ধী মেয়েটি তার মার সঙ্গে ভাড়া থাকেন গফফারের বাড়িতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: