রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা



ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আগামী ৪ অক্টোবর বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে ইংল্যান্ড জাতীয় দল। আর এ ম্যাচকে সামনে রেখে শনিবার রাতে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সদ্যই আফগানিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা ইমরুল কায়েস, সৌম্য সরকার ও নাসির হোসেন আছেন বিসিবি একাদশে। এছাড়াও আছেন পেসার আল আমিন হোসেন ও উঠতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

এদিকে চমক হিসেবে বিসিবি একাদশে ডাক পেয়েছেন কিছু দিন আগে পেসার হান্ট থেকে উঠে আসা এবাদত ও মোহাম্মদ মানিক। এবাদত সম্প্রতি ছিলেন বিসিবির হাই পারফরম্যান্স স্কোয়াডে আর মানিক প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১টি, লিস্ট ‘এ’ ম্যাচ দুটি। বাংলাদেশ জাতীয় দলের নেটে তিনি বোলিং করেন প্রায় নিয়মিতই।

প্রস্তুতি ম্যাচের দল:
ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, শুভাগত হোম চৌধুরী, আল আমিন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন, মোহাম্মদ মানিক।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: