বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা



ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আগামী ৪ অক্টোবর বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে ইংল্যান্ড জাতীয় দল। আর এ ম্যাচকে সামনে রেখে শনিবার রাতে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সদ্যই আফগানিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা ইমরুল কায়েস, সৌম্য সরকার ও নাসির হোসেন আছেন বিসিবি একাদশে। এছাড়াও আছেন পেসার আল আমিন হোসেন ও উঠতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

এদিকে চমক হিসেবে বিসিবি একাদশে ডাক পেয়েছেন কিছু দিন আগে পেসার হান্ট থেকে উঠে আসা এবাদত ও মোহাম্মদ মানিক। এবাদত সম্প্রতি ছিলেন বিসিবির হাই পারফরম্যান্স স্কোয়াডে আর মানিক প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১টি, লিস্ট ‘এ’ ম্যাচ দুটি। বাংলাদেশ জাতীয় দলের নেটে তিনি বোলিং করেন প্রায় নিয়মিতই।

প্রস্তুতি ম্যাচের দল:
ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, শুভাগত হোম চৌধুরী, আল আমিন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন, মোহাম্মদ মানিক।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: