বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

আ. লীগের আমলে দেশে গুম খুন সন্ত্রাস মাদক বাড়ছে: সুনামগঞ্জে এরশাদ



নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মো. এরশাদ বলেছেন, এই সরকারের আমলে দেশে গুম খুন সন্ত্রাস ও মাদক বাড়ছে।এই অবস্থায় মানুষ এখন পরিবর্তন চায়।তাই জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে শান্তি প্রতিষ্ঠিত হবে বলে তিনি মন্তব্য করেন।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী হাই স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।এ সময় এরশাদ তার বক্তব্যে বলেন,তার দল ক্ষমতার এলে একটি মানুষও মরবেনা।

জাতীয় পার্টি প্রধান বলেন, এই সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সম্প্রীতির রাজনীতি প্রতিষ্ঠা হবে।

বক্তব্যের শুরুতেই তিনি সুনামগঞ্জ-৪ আসনে এড. পীর ফজলুর রহমান মিসবাহকে ৩০০ আসনের মধ্যে জাতীয় পার্টির প্রথম প্রার্থী হিসেবে ঘোষণা করেন।সম্মেলনে এছাড়াও দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ফজলুর রহমান মিসবাহ, সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়াসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: