রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

আসলো না জিম্বাবুইয়ে!



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ১০ জানুয়ারি ঢাকায় পা রাখার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পাঠানো ত্রিদেশীয় সিরিজের সূচিতে এমনটাই ছিল। তবে একদিন পিছিয়ে আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ঢাকায় পা রাখার কথা জিম্বাবুয়ের। কিন্তু আজও আসছে না জিম্বাবুয়ে। কিন্তু গত (১০ জানুয়ারি) একদিন পিছিয়ে বৃহস্পতিবার আসছে তারা এ ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে আজ বৃহস্পতিবার বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, বৃহস্পতিবারও নয় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশে আসছে শুক্রবার। সেটাও ভাগে ভাগে। একসঙ্গে সব ক্রিকেটার আসছে না। পাঁচ জনের প্রথম বহর শুক্রবার বিকেল ৫টায় আসবে।

ত্রিদেশীয় সিরিজের অন্য দল শ্রীলঙ্কা। তারা ঢাকায় পা রাখবে আগামী ১৩ জানুয়ারি। চন্ডিকা হাথুরুসিংহে কোচের দায়িত্ব নেয়ার পর তিনি শক্তিশালী এক দলই বেছে নিয়েছেন আসন্ন সিরিজে সাবেক শিষ্যদের মোকাবেলা করার জন্য।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: