সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আসলাম চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ ডাহা মিথ্যা : হান্নান শাহ



hannan2120160520073324নিউজ ডেস্ক::বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জে. (অব.) আ.স.ম হান্নান শাহ বলেছেন, যে অভিযোগে আসলাম চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে দেশের ৯০ ভাগ জনসাধারণ মনে করে এটি একটি ডাহা মিথ্যা কথা।

এসময় সরকারকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ভারত তো আপনাদের একমাত্র নির্ভর যোগ্য দেশ। তাদের সমর্থনে বিশেষ গোষ্ঠীর সহযোগীতায় আপনারা ক্ষমতায় এসেছেন।তাদেরকেই প্রশ্ন করুন সেই দেশে কিভাবে আসলাম চৌধুরী ইসরায়েলি গোয়েন্দা সংস্থার সঙ্গে আপনাদের উৎখাতের চেষ্টা করেছে।

শুক্রবার ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সচেতন নাগরিক ফোরাম গাজীপুর মহানগর আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিপন্ন স্বাধীনতা, উপেক্ষিত আইনের শাসন এবং গাজীপুরের মেয়র সাবেক মন্ত্রী এম এ মান্নানের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে এ সভার আয়োজন করা হয়।

হান্নান শাহ বলেন, এই অগণতান্ত্রিক সরকার ভোটের বিজয়কে কোন দিনও মেনে নিতে পারেনি। ভোটের বিজয়কে মেনে নিলে গাজীপুরের মেয়র মান্নান সহ-অন্যান্য নির্বাচিত ব্যক্তিরা কারাগারে থাকতো না। যারা ধর্ষণ করে উল্লাস করতে পারে তাদেরকেই এই সরকার প্রাধান্য দিয়ে থাকে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ হল ভোটে পরাজিত শক্তি।এই পরাজিত শক্তি গাজীপুরে স্থানীয় কাউন্সিলরদের লটেপুটে খাওয়ার ব্যবস্থা করতেই মেয়র মান্নানকে মিথ্যা ভিত্তিহীন মামলায় বারবার গ্রেফতার করে কারাগারে রেখেছে।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আরিফ হোসেন হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সৈয়দ আশিফা আশরাফ পাপিয়া, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: