মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

আসছে অক্টোবরেই ধ্বংস হয়ে যাবে পৃথিবী



বিজ্ঞান ও প্রযুক্তি:: নিবিরু নামের একটি গ্রহ যে পৃথিবীতে আছড়ে পড়তে পারে যে কোনও মুহূর্তে, তা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছে। ওই গ্রহই যে পৃথিবীর ধ্বংসের কারণ হতে পারে, তার সম্ভাবনাও প্রবল। কনস্পিরেসি থিয়োরিস্টদের এবারের দাবি যদি সত্যি হয়, তাহলে পৃথিবী ধ্বংস কয়েক সপ্তাহের ব্যাপার। আগামী সূর্যগ্রহণই হতে পারে ‘শেষের সে দিন’।

ক্রিস্টিয়ান নিউমারোলজিস্ট ডেভিড মিডে-র সতর্ক বার্তা বেশ আশঙ্কার। তাঁর দাবি, রহস্যময় গ্রহ নিবিরু পৃথিবীর দিকে ধেয়ে আসছে দ্রুত গতিতে। চলতি মাসের সূর্যগ্রহণের দিনই আছড়ে পড়তে পারে নিবিরু। এই দাবির সাপেক্ষে তিনি বাইবেলের একাধিক পাতাকে উদ্ধৃত করেছেন। যেখানে রহস্যময় গ্রহের কথা রয়েছে।

এর আগে নিবিরু আছড়ে পড়ার দাবি ‘ইন্টারনেট গুজব’ বলেই উড়িয়ে দিয়েছিল NASA। যদিও পৃথিবীর বহু মানুষ নিবিরুর অস্তিত্ব বিশ্বাস করেন। বিশেষ করে ক্রিস্টান সম্প্রদায়ের একটা বড় অংশ। নিবিরু-র আরেক নাম প্ল্যানেট X, যা নিয়ে ২০০৩ সাল থেকেই চলছে নানা জল্পনা।

এই বছরের অক্টোবরেই মিড দাবি করেছিল, অক্টোবরে পৃথিবীতে আছড়ে পড়তে পারে নিবিরু। তাঁর আরও দাবি, ২৩ সেপ্টেম্বর পৃথিবীতে আছড়ে পড়ার আগে আকাশে দেখা যাবে এই রহস্যময় গ্রহকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: