রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

আসছে অক্টোবরেই ধ্বংস হয়ে যাবে পৃথিবী



বিজ্ঞান ও প্রযুক্তি:: নিবিরু নামের একটি গ্রহ যে পৃথিবীতে আছড়ে পড়তে পারে যে কোনও মুহূর্তে, তা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছে। ওই গ্রহই যে পৃথিবীর ধ্বংসের কারণ হতে পারে, তার সম্ভাবনাও প্রবল। কনস্পিরেসি থিয়োরিস্টদের এবারের দাবি যদি সত্যি হয়, তাহলে পৃথিবী ধ্বংস কয়েক সপ্তাহের ব্যাপার। আগামী সূর্যগ্রহণই হতে পারে ‘শেষের সে দিন’।

ক্রিস্টিয়ান নিউমারোলজিস্ট ডেভিড মিডে-র সতর্ক বার্তা বেশ আশঙ্কার। তাঁর দাবি, রহস্যময় গ্রহ নিবিরু পৃথিবীর দিকে ধেয়ে আসছে দ্রুত গতিতে। চলতি মাসের সূর্যগ্রহণের দিনই আছড়ে পড়তে পারে নিবিরু। এই দাবির সাপেক্ষে তিনি বাইবেলের একাধিক পাতাকে উদ্ধৃত করেছেন। যেখানে রহস্যময় গ্রহের কথা রয়েছে।

এর আগে নিবিরু আছড়ে পড়ার দাবি ‘ইন্টারনেট গুজব’ বলেই উড়িয়ে দিয়েছিল NASA। যদিও পৃথিবীর বহু মানুষ নিবিরুর অস্তিত্ব বিশ্বাস করেন। বিশেষ করে ক্রিস্টান সম্প্রদায়ের একটা বড় অংশ। নিবিরু-র আরেক নাম প্ল্যানেট X, যা নিয়ে ২০০৩ সাল থেকেই চলছে নানা জল্পনা।

এই বছরের অক্টোবরেই মিড দাবি করেছিল, অক্টোবরে পৃথিবীতে আছড়ে পড়তে পারে নিবিরু। তাঁর আরও দাবি, ২৩ সেপ্টেম্বর পৃথিবীতে আছড়ে পড়ার আগে আকাশে দেখা যাবে এই রহস্যময় গ্রহকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: