শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

আশুলিয়ায় দুই বিকাশকর্মী গুলিবিদ্ধ; ১৫ লাখ টাকা ছিনতাই



unnamed-10নিউজ ডেস্ক::আশুলিয়ায় জামগড়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত শুভ ও জাহাঙ্গীর আলম নামে দুই বিকাশকর্মীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
রবিবার বিকালে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।আহত শুভ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে জামগড়া একটি ভাড়া বাড়িতে থাকতো। এবং জাহাঙ্গীর বগুড়ার লোকমান হোসেনের ছেলে।

আহত শুভর মামা আদিল জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেল করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকায় ছিনতাই চেষ্টা চালায়। এসময় তারা বাঁধা দিলে দুজনের ডান পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে পরে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ঘটনার পর থেকে পুরো এলাকা জুড়ে থানা ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ বিষয়ে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, পুরো এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালোনো হচ্ছে। এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও পাশাপাশি ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: