বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «  

আল-মুসলিম গ্রুপের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ



আল-মুসলিম গ্রুপের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

সাভারে আল-মুসলিম গ্রুপের বিরুদ্ধে রাতের আঁধারে সাধারণ মানুষের উপর হামলা চালিয়ে পৈত্রিক সম্পত্তি দখল করে নেয়ার অভিযোগ উঠেছে। এ সময় জমির প্রকৃত মালিকরা বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্য সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আল-মুসলিম গ্রুপের সন্ত্রাসীদের হামলায় অন্তত ২০ জন আহত হয়েছন।

মঙ্গলবার রাত ২টার দিকে সাভার পৌর এলাকার নামা গেন্ডা মহল্লায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে পৌর এলাকার নামা গেন্ডা এলাকায় মনোয়ার হোসেন মিষ্টু নামের এক ব্যক্তির বাড়িসহ প্রায় পাঁচ শতাংশ জমি দখল করে নেয় উলাইল এলাকার আল-মুসলিম গ্রুপ নামের একটি শিল্প প্রতিষ্ঠান। এসময় সন্ত্রাসী বাহিনী দিয়ে জমিটির চারপাশে টিনসেডের বেড়া দেয়া হয়। এ ঘটনায় বেড়ার ভেতরে অন্তত ১২টি পরিবার আটকা পড়েছে।

দখল হয়ে যাওয়া জমির মালিক মনোয়ার হোসেন মিষ্টু অভিযোগ করে বলেন, আল-মুসলিম গ্রুপের ভাড়াটে সন্ত্রাসীরা রাতের আঁধারে আমার পৈত্রিক সম্পত্তি জোর করে দখল করে নিয়েছে। এসময় এলাকাবাসীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ইট পাটকেল নিক্ষেপ করে আশপাশের অন্তত ১০টি বাড়ি ভাঙচুর করে। এছাড়াও আল-মুসলিম গ্রুপের ভাড়াটে সন্ত্রাসীরা প্রায় ২০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি করে।

তিনি বলেন, আল-মুসলিম গ্রুপ ক্ষমতার দাপট দেখিয়ে ওই এলাকার আরও নিরীহ পাঁচ জন ব্যক্তির জমি দখল করেছে। এসব ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

তবে এ ব্যাপারে আল-মুসলিম গ্রুপ কর্তৃপক্ষ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: