শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

আল্লাহ’র দলের বিভাগীয় প্রধানসহ গ্রেফতার ৪



আল্লাহ’র দলের বিভাগীয় প্রধানসহ গ্রেফতার ৪

গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁওয়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন আল্লাহ’র দলের বিভাগীয় প্রধানসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে ঠাকুরগাঁও পৌর শহরের একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে সদর থানা পুলিশ।

আটকরা হলেন, পাবনা জেলার আটঘারিয়ার আব্দুল মোতালিবের ছেলে ফকরুল ইসলাম বাবু (৩১), ঠাকুরগাঁও সদর উপজেলার কৃষ্ণপুর এলাকার হামিদের ছেলে আরিফ হোসেন (২২), সদর উপজেলার সালন্দর এলাকার সফিউল্লাহর ছেলে রব্বানী হক ফজলু (২৪) ও কুষ্টিয়া জেলার খন্দকারের হালিমের ছেলে মজিবুল ইসলাম মিরন (৩২)।

পুলিশ সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও পৌর শহরের কৃষি ব্যাংকের কর্মকর্তা মোতাহার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন নিষিদ্ধ ঘোষিত আল্লাহর দলের ফকরুল ইসলাম বাবু। তিনি জেলার বিএডিসি কার্যালয়ে কর্মরত ছিলেন। সেই থেকে ফখরুল ইসলাম ও মজিবুল ইসলাম মিরন আল্লাহর দলের কার্যক্রম পরিচালনা করতেন।

বিভিন্ন মাধ্যমে ফকরুল ও মিরন ঠাকুরগাঁওয়ে আল্লাহ’র দলের সরকার বিরোধী ও ইসলামি প্রচারণা চালিয়ে সদস্য সংগ্রহ করতেন। পুলিশ দীর্ঘদিন তাদের নজরদারিতে রাখেন।

সোমবার আল্লাহর দলের কর্মীরা সক্রিয় হলে প্রথমে ফকরুল ইসলামকে আটক করে পুলিশ। পরে ফকরুলের তথ্য মতে বিভিন্ন স্থান থেকে আরো ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ সরকার বিরোধি আল্লাহর দলের বিভিন্ন আলামত উদ্ধার করে।

রাত সাড়ে ১১টায় পুলিশ সুপার ফারহাত আহম্মেদ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আটকের বিষয়টি অবহিত করেন। এসময় পুলিশ সুপার সুপার ফারহাত আহম্মেদ ঠাকুরগাঁও ও পঞ্চগড়ে ২ শতাধিক আল্লাহর দলের সদস্য রয়েছে বলে জানিয়েছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: