সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী



আন্তর্জাতিক ডেস্ক:: সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দিয়েছেন মার্কিন সঙ্গীতশিল্পী ও গীতিকার ডেলা মাইলস। কালেমা তাইয়েবা ও কালেমা শাহাদাত পাঠ করে তিনি ইসলাম ধর্মে প্রবেশ করেন। খবর আল-খালিজ অনলাইনের।

খবরে বলা হয়েছে, ডেলা মাইলসের অফিসিয়াল ফেসবুক ও টুইটারে কিছু ছবি পোস্ট করে। পোস্টকৃত ছবিতে দেখা যায়, ইস্তানবুলের বিখ্যাত সুলতান আহমেদ মসজিদের ভিতরে হিজাব পরে ঘোরাফেরা করছেন ডেরা।জানা যায়, মার্কিন এই সঙ্গীতশিল্পী কয়েক বছর ধরে ইসলাম ধর্ম নিয়ে পড়াশুনা করছিলেন। এতেই তিনি ইসলাম সম্পর্কে জেনে মুগ্ধ হয়ে যান। অবশেষে খ্রিস্টধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন।

ডেলা বলেন, ইসলাম ভালবাসা ও সহনশীলতার ধর্ম। মুহাম্মাদ (সা.) সম্মন্ধে জ্ঞান অর্জন আমার নিকট খুবই চমৎকার ও গুরুত্বপূর্ণ বিষয়।এছাড়া তিনি বলেন, আল্লাহর কসম! ইসলাম ধর্ম গ্রহণ করে আমি সম্মানিত হয়েছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: