শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে হাজারো মানুষ  » «   ভারতে জনতার ওপর ট্রেন,নিহতের সংখ্যা বেড়ে ৬১  » «   মিয়ানমারে রোহিঙ্গা শিবিরে আগুন : পাঁচ নারীসহ নিহত ৬  » «   মহাসমাবেশে ব্যানার পোস্টার নিয়ে বিরক্ত এরশাদ  » «   ১০ বছরেও মুক্তিযোদ্ধাদের তালিকা করতে পারেনি সরকার  » «   আফগানিস্তানে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   জাতীয় পার্টির মহাসমাবেশে লাঙ্গল নিয়ে সংঘর্ষ  » «   দু’সপ্তাহ এগোলো প্রাথমিকের বার্ষিক পরীক্ষা  » «   যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন আজ  » «   সৌদি আরব সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যায় আন্তর্জাতিক প্রতিক্রিয়া  » «   শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে থেকে নির্বাচন নয়!  » «   খাশোগিকে হত্যার কথা স্বীকার করলো সৌদি  » «   বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «  

আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও



বিনোদন ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে অপু বিশ্বাসের একটি নাচের ভিডিও। সেখানে এক চেয়ারম্যানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে। আলোচনায় অপুর এই ভিডিওটি। ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘জান কুরবান’ ছবির জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটির সাথে চেয়ারম্যানের সাথে নাচছেন অপু বিশ্বাস।

কবে? কোথায়? কোন অনুষ্ঠানে নাচছিলেন অপু। খোঁজ নিয়ে জানা গেল জয়পুরহাটের মেয়ে অপু বিশ্বাস এবারের বৈশাখ পালন করেছের নিজের এলাকায়। ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন অভিনেত্রী। এজন্য হেলিকপ্টারে চড়ে সেদিন বিকালে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু বিশ্বাস।

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে জামাই বরণ অনুষ্ঠানে নেচেছেন তিনি। এবার সেই উৎসবে হাজির ছিল সস্ত্রীক ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেখান গানের সঙ্গে সঙ্গে নাচ করেন অপু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: