শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও



বিনোদন ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে অপু বিশ্বাসের একটি নাচের ভিডিও। সেখানে এক চেয়ারম্যানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে। আলোচনায় অপুর এই ভিডিওটি। ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘জান কুরবান’ ছবির জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটির সাথে চেয়ারম্যানের সাথে নাচছেন অপু বিশ্বাস।

কবে? কোথায়? কোন অনুষ্ঠানে নাচছিলেন অপু। খোঁজ নিয়ে জানা গেল জয়পুরহাটের মেয়ে অপু বিশ্বাস এবারের বৈশাখ পালন করেছের নিজের এলাকায়। ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন অভিনেত্রী। এজন্য হেলিকপ্টারে চড়ে সেদিন বিকালে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু বিশ্বাস।

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে জামাই বরণ অনুষ্ঠানে নেচেছেন তিনি। এবার সেই উৎসবে হাজির ছিল সস্ত্রীক ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেখান গানের সঙ্গে সঙ্গে নাচ করেন অপু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: