শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘আ’লীগের কানে তুলা পিঠে কুলা, পুতুল খেলা বন্ধ করুন’



download-(21)নিউজ ডেস্ক :: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার কানে তুলা ও পিঠে কুলা দিয়ে দেশের জনগণের সাথে পুতুল খেলা শুরু করেছে। জোর করে ক্ষমতা চিরস্থায়ী করা যায়না। প্রহসনের নির্বাচন বাদ দিয়ে শান্তির জন্য আলোচনায় বসার আহবান জানানো হয় বঙ্গবীর কাদের সিদ্দিকীর সভা থেকে।
শনিবার দুপুরে রাজধানীর মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দেশে শান্তি প্রতিষ্ঠার দাবিতে সংগঠনের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচির ৬০তম দিন উপলক্ষে এক মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান ডঃ এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ, আ স ম আব্দুর রব, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার।
সভাপতির বক্তব্যে কাদের সিদ্দিকী বলেন, দুই নেত্রীর শুভ বুদ্ধি উদয় হওয়ার সেই শুভ দিনের অপেক্ষায় আছি। দেশটা শেখ হাসিনা,খালেদা কিংবা মুজিব জিয়ার নয়। এই দেশ ১৬ কোটি মানুষের। দেশটাকে নিয়ে দুই মহিলার কাড়াকাড়ি আমরা সহ্য করবনা।
নির্বাচন বাদ দিয়ে দেশের শান্তি শৃংখলা ফিরিয়ে আনার জন্য আলোচনার বসারও তাগিদ দেন তিনি।
এসময় বদরুদ্দোজা চৌধুরী তা বক্তব্যে বলেন, আওয়ামী লীগ বে-নির্বাচিত সরকার। এই সিটি নির্বাচনে পাপ মোচনের একটি সুযোগ পাবে তারা।
তিনি আরো বলেন, দুই দলই কানে তুলা দিয়ে রেখেছে। অন্যথায় তারা দেশের মানুষের কান্না শুনতে পেতেন।
এসময় বক্তারা আরো বলেন, দেশের শান্তি ফিরিয়ে আনার জন্য ও অর্থনৈতিক বিপর্যয় থেকে দেশকে রক্ষা করতে ব্যাবসায়ী নেতাদের উচিৎ ছিল এই শান্তির কর্মসূচিতে সংহতি প্রকাশ করা। সরকার বিরোধীদের কাঠগড়ায় দাড় করিয়ে সরকারের তোষামদি নয়!
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম দেলোয়ার, নাসরিন কাদের সিদ্দিকী, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, এনডি এফ এর চেয়ারম্যান শওকত হোসেন নিলু সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: