সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত



নিউজ ডেস্ক::রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা কোনোভাবেই ভাল করতে পারছে না। দলটির ‘সুপার ফ্লপ শো’ চলছে। বিশ্বকাপে নিজেদের প্রথম খেলায় আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। আইসল্যান্ডের বিপক্ষে পয়েন্ট হারানোর পর দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরেই গেছে ল্যাটিন আমেরিকার দলটি। বৃহস্পতিবার (২১ জুন) রাতে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিশাল ব্যবধানে হেরে দ্বিতীয় রাউন্ডে ওঠার প্রায় অনিশ্চিত আর্জেন্টিনার।

এদিকে, ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে আর্জেন্টিনার হার মেনে নিতে পারেনি সমর্থকই।

এমনই একজন ভারতের কেরালার বাসিন্দা ৩০ বছর বয়সী দিনু অ্যালেক্স। তিনিও প্রিয় দলের হার মানতে পারেননি। তাই তো চরম হতাশা নিয়ে আর্জেন্টিনার লজ্জাজনক হারের কয়েক ঘণ্টার মধ্যে ‘সুইসাইড নোট’ লিখে ঘর থেকে নিখোঁজ হয়েছে দিনু অ্যালেক্স নামের এক যুবক। খবর নিউজ১৮বাংলা।

বিশ্বকাপে আর্জেন্টিনা যে দুটি ম্যাচ খেলেছে তার একটিতেও জয় পায়নি। দুটো ম্যাচেই আশানুরুপ পারফর্ম করতে পারেনি দলের সেরা তারকা মেসি। বিষয়টি এমন জায়গাই পৌঁছেছে যে গ্রুপ পর্ব থেকেই চলতি বিশ্বকাপ প্রায় শেষ হতে চলেছে মেসিদের।

আর্জেন্টিনার বিশ্বকাপে এগিয়ে যাওয়া এখন অনেকটাই নির্ভর করছে গ্রুপের অন্য দলগুলোর উপর। মেসির ভক্ত হিসেবে এই হার কোনোভাবেই মেনে নিতে পারেননি কেরালার কোট্টায়ামের দিনু।

বৃহস্পতিবার (২১ জুন) ম্যাচের পরদিন সকাল থেকেই নিখোঁজ কেরালার ওই যুবক। এরই মধ্যে তার ঘর থেকে উদ্ধার করা হয়েছে একটি ‘সুইসাইড নোট’।

দিনু নামের ওই যুবক মালয়ালম ভাষার তার ‘সুইসাইড নোটটি’তে লিখেছেন, গোটা কেরলকে হতাশ করেছেন মেসি, এই ফলাফলের পর বেঁচে থাকার আর কোনো কারণ খুঁজে পাচ্ছি না। এই জগতে আমার দেখার জন্য আর কিছু রইল না। আমি মৃত্যুর গভীরের দিকে চললাম। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

আর্জেন্টিনা ম্যাচের পরদিন দিনুর বাবা ছেলের ঘর থেকে এই সুইসাইড নোটটি খুঁজে পান বলে জানা গেছে। তিনি বিষয়টি পুলিশকে জানিয়েছেন। এরপর থেকে দিনুর খোঁজে তল্লাশি শুরু করে দিয়েছে পুলিশ।

এ নিয়ে স্থানীয়দের দাবি, হারের শোকে নদীতে ঝাঁপ দিয়েছেন কেরালার কোট্টেয়ামের যুবক। এখনো পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: