মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

আর্জেন্টিনার মান বাঁচালেন মেসি



আর্জেন্টিনার মান বাঁচালেন মেসি

বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিলের বিপক্ষে হেরে যখন আর্জেন্টিনার বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ঠিক তখনই নিজে জ্বলে ওঠে কলম্বিয়ার বিপক্ষে দলকে এনে দিলেন দুর্দান্ত জয়। এবার মাঠের বাইরেও নিজ দেশের মান বাঁচালেন এই তারকা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কাছে নিরাপত্তারক্ষীদের পাওনা ছয় মাসের বকেয়া বেতন নিজে পরিশোধ করে দিলেন মেসি।

দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আর্থিক সংকটে চলছে। গত ছয় মাস ধরে বেতন পাননি আর্জেন্টিনা টিমের কিছু নিরাপত্তারক্ষী। ব্রাজিল ম্যাচ খেলতে বেলো হরিজেন্তে ছিল টিম আর্জেন্টিনা। সংবাদকর্মী জুয়ান পাবলো ভার্সকি গোটা ঘটনা প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, `ম্যাচের আগে রুমে ছিল মেসি। এমন সময় দরজায় টোকা দিয়ে ঢুকে কয়েকজন। প্রত্যেকেই টিমের নিরাপত্তারক্ষী। তারা বলেন, লিও আপনার সঙ্গে কথা আছে। অ্যাসোসিয়েশন আমাদের গত পাঁচ-ছয় মাস কোনো বেতন দেয়নি। এখন পরিস্থিতি খুব সংকটজনক। আপনি টিমের অধিনায়ক। আপনি চেনেন আমাদের। তাই সাহায্য চাইছি।`

আর তাদের পরিস্থিতি দেখে চুপ করে থাকতে পারেননি মেসি। সঙ্গে সঙ্গে বাবাকে ফোন করেন তিনি। নিজের পকেট থেকে এই কর্মীদের টাকা মিটিয়ে দেন মেসি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: