সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আর্জেন্টিনার মান বাঁচালেন মেসি



আর্জেন্টিনার মান বাঁচালেন মেসি

বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিলের বিপক্ষে হেরে যখন আর্জেন্টিনার বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ঠিক তখনই নিজে জ্বলে ওঠে কলম্বিয়ার বিপক্ষে দলকে এনে দিলেন দুর্দান্ত জয়। এবার মাঠের বাইরেও নিজ দেশের মান বাঁচালেন এই তারকা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কাছে নিরাপত্তারক্ষীদের পাওনা ছয় মাসের বকেয়া বেতন নিজে পরিশোধ করে দিলেন মেসি।

দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আর্থিক সংকটে চলছে। গত ছয় মাস ধরে বেতন পাননি আর্জেন্টিনা টিমের কিছু নিরাপত্তারক্ষী। ব্রাজিল ম্যাচ খেলতে বেলো হরিজেন্তে ছিল টিম আর্জেন্টিনা। সংবাদকর্মী জুয়ান পাবলো ভার্সকি গোটা ঘটনা প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, `ম্যাচের আগে রুমে ছিল মেসি। এমন সময় দরজায় টোকা দিয়ে ঢুকে কয়েকজন। প্রত্যেকেই টিমের নিরাপত্তারক্ষী। তারা বলেন, লিও আপনার সঙ্গে কথা আছে। অ্যাসোসিয়েশন আমাদের গত পাঁচ-ছয় মাস কোনো বেতন দেয়নি। এখন পরিস্থিতি খুব সংকটজনক। আপনি টিমের অধিনায়ক। আপনি চেনেন আমাদের। তাই সাহায্য চাইছি।`

আর তাদের পরিস্থিতি দেখে চুপ করে থাকতে পারেননি মেসি। সঙ্গে সঙ্গে বাবাকে ফোন করেন তিনি। নিজের পকেট থেকে এই কর্মীদের টাকা মিটিয়ে দেন মেসি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: