বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

আর্জেন্টিনার বিপক্ষে চমকে ভরা ব্রাজিল দল



স্পোর্টস ডেস্ক:: আসছে অক্টোবরে আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ম্যাচ দুটিই হবে সৌদি আরবের দূর্গে।সেই দুই ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন সেলেকাও কোচ তিতে।পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের দলটিতে চমকের কমতি নেই। কয়েকজন তরুণ অন্তর্ভুক্ত হওয়ার বিপরীতে জায়গা হারিয়েছেন কয়েক নিয়মিত মুখ।

১২ অক্টোবর কিং সৌউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে স্বাগতিক সৌদি আরব এবং ১৬ অক্টোবর কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। সেই দুই ম্যাচের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ রক্ষণসেনা থিয়াগো সিলভা ও উইঙ্গার উইলিয়ান।

স্কোয়াডে ফিরেছেন রক্ষণভাগের প্রহরী মার্সেলো ও দানিলো, স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস এবং গোলরক্ষক এডারসন।সবশেষ যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচে ছিলেন না এ ত্রয়ী।২৩ সদস্যের দলে ডাক পেয়েছেন মাঝমাঠের সৈনিক ম্যালকম, ডিফেন্ডার পাবলো এবং তরুণ গোলপ্রহরী ফেলিপে সান্তোস। তিনজনই আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন।ডগলাস কস্তার জায়গায় সুযোগ পেয়েছেন ম্যালকম। ইনজুরি ও থুথু বিতর্কে বাদ পড়েছেন কস্তা।

ব্রাজিল স্কোয়াড:
গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন ও ফেলিপে সান্তোস।
ডিফেন্ডার: দানিলো, অ্যালেক্স সান্দ্রো, ফাবিনহো, মার্সেলো, মার্কুইনহোস, মিরান্ডা, এডের মিলিতাও ও পাবলো।
মিডফিল্ডার: আর্থার, রেনাতো আগুস্তো, কাসেমিরো, ফিলিপে কুতিনহো, ফ্রেড, ম্যালকম, রিচার্লিসন ও ওয়ালেস।
ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনো, এভেরতন ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: