শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

আর্জেন্টিনার বিপক্ষে চমকে ভরা ব্রাজিল দল



স্পোর্টস ডেস্ক:: আসছে অক্টোবরে আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ম্যাচ দুটিই হবে সৌদি আরবের দূর্গে।সেই দুই ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন সেলেকাও কোচ তিতে।পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের দলটিতে চমকের কমতি নেই। কয়েকজন তরুণ অন্তর্ভুক্ত হওয়ার বিপরীতে জায়গা হারিয়েছেন কয়েক নিয়মিত মুখ।

১২ অক্টোবর কিং সৌউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে স্বাগতিক সৌদি আরব এবং ১৬ অক্টোবর কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। সেই দুই ম্যাচের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ রক্ষণসেনা থিয়াগো সিলভা ও উইঙ্গার উইলিয়ান।

স্কোয়াডে ফিরেছেন রক্ষণভাগের প্রহরী মার্সেলো ও দানিলো, স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস এবং গোলরক্ষক এডারসন।সবশেষ যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচে ছিলেন না এ ত্রয়ী।২৩ সদস্যের দলে ডাক পেয়েছেন মাঝমাঠের সৈনিক ম্যালকম, ডিফেন্ডার পাবলো এবং তরুণ গোলপ্রহরী ফেলিপে সান্তোস। তিনজনই আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন।ডগলাস কস্তার জায়গায় সুযোগ পেয়েছেন ম্যালকম। ইনজুরি ও থুথু বিতর্কে বাদ পড়েছেন কস্তা।

ব্রাজিল স্কোয়াড:
গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন ও ফেলিপে সান্তোস।
ডিফেন্ডার: দানিলো, অ্যালেক্স সান্দ্রো, ফাবিনহো, মার্সেলো, মার্কুইনহোস, মিরান্ডা, এডের মিলিতাও ও পাবলো।
মিডফিল্ডার: আর্থার, রেনাতো আগুস্তো, কাসেমিরো, ফিলিপে কুতিনহো, ফ্রেড, ম্যালকম, রিচার্লিসন ও ওয়ালেস।
ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনো, এভেরতন ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: