শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আরও পাঁচদিনের রিমান্ডে ছাত্রদল সভাপতি রাজীব



downloadনিউজ ডেস্ক: রাজধানীর শাহবাগ থানায় দায়েরকৃত তিন মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের আরও পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বর্তমানে পল্টন থানার আট মামলায় ১৬ দিনের রিমান্ডে আছেন রাজীব। রোববার (১৬ আগস্ট) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে তিন মামলায় ১০ দিন করে মোট ৩০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায় শাহবাগ থানা পুলিশ। শুনানি শেষে দুই মামলায় দুইদিন করে ও এক মামলায় একদিনসহ মোট পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনানের আদালত।

গত ১৯ জুলাই রাতে পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালী ফেরিঘাট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মাইক্রোবাসসহ রাজীব ও তার চার সঙ্গীকে গ্রেফতার করা হয়।

রাজীবের বিরুদ্ধে পল্টন থানায় ১৭টি, মতিঝিল থানায় পাঁচটি ও শাহবাগ থানায় ২৩টিসহ মোট ৪৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। পরে এসব মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

গত ১২ আগস্ট পল্টন থানার আট মামলায় রাজীবের ১০ দিন করে মোট ৮০ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত সিএমএম আলী মাসুদ শেখ প্রত্যেক মামলায় ২ দিন করে মোট ১৬ দিনের রিমান্ড মঞ্জুর করলে বর্তমানে রিমান্ডে আছেন ছাত্রদল সভাপতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: