মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

আরও পাঁচদিনের রিমান্ডে ছাত্রদল সভাপতি রাজীব



downloadনিউজ ডেস্ক: রাজধানীর শাহবাগ থানায় দায়েরকৃত তিন মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের আরও পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বর্তমানে পল্টন থানার আট মামলায় ১৬ দিনের রিমান্ডে আছেন রাজীব। রোববার (১৬ আগস্ট) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে তিন মামলায় ১০ দিন করে মোট ৩০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায় শাহবাগ থানা পুলিশ। শুনানি শেষে দুই মামলায় দুইদিন করে ও এক মামলায় একদিনসহ মোট পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনানের আদালত।

গত ১৯ জুলাই রাতে পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালী ফেরিঘাট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মাইক্রোবাসসহ রাজীব ও তার চার সঙ্গীকে গ্রেফতার করা হয়।

রাজীবের বিরুদ্ধে পল্টন থানায় ১৭টি, মতিঝিল থানায় পাঁচটি ও শাহবাগ থানায় ২৩টিসহ মোট ৪৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। পরে এসব মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

গত ১২ আগস্ট পল্টন থানার আট মামলায় রাজীবের ১০ দিন করে মোট ৮০ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত সিএমএম আলী মাসুদ শেখ প্রত্যেক মামলায় ২ দিন করে মোট ১৬ দিনের রিমান্ড মঞ্জুর করলে বর্তমানে রিমান্ডে আছেন ছাত্রদল সভাপতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: