রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চরমভাবে অবহেলিত প্রাথমিক শিক্ষা ও শিক্ষকরা  » «   এমপিও শিক্ষকদের বেতন দিচ্ছে না ব্যাংক!  » «   ইসরাইলের মরুভূমিতে ১২০০ বছরের পুরোনো মসজিদের খোঁজ  » «   জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «  

আম কুড়াতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ৩ স্কুলছাত্রের



নিউজ ডেস্ক::চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাঘডাঙ্গা এলাকায় আম কুড়াতে গিয়ে তিন স্কুলছাত্র বজ্রপাতে মারা গেছে। আজ মঙ্গলবার (৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চরবাঘডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামের তৈমুর গোমস্তার ছেলে গাউস আলী (২৫), একই গ্রামের নুরুল কসাইয়ের ছেলে ফয়সাল আজম (১৫) ও ইসাহাকের ছেলে ইমন আলী (১৬)। তারা অষ্টম ও নবম শ্রেণির ছাত্র ছিল।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এসময় গাউস, ফয়সাল ও ইমান এলাকার একটি আম বাগানে আম কুড়াতে গেলে বজ্রপাতে তিনজনই ঘটনস্থলে মারা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: