মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «  

আমেরিকার উদ্দেশ্যে ফখরুল



02_245414নিউজ ডেস্ক:উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর থেকে আমেরিকার উদ্দেশে রওনা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাংলাদেশ সময় রাত ১০টার দিকে তিনি সিঙ্গাপুর থেকে আমেরিকার উদ্দেশ্যে রওনা দেন।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, কারাগারে অসুস্থ হয়ে পড়লে মেডিকেল বোর্ডের প্রতিবেদন বিবেচনায় উন্নত চিকিৎসার জন্য বিদেশযাত্রার অনুমতিসহ জামিনে মুক্তি পান মির্জা আলমগীর। মুক্তি পেয়েই তিনি সিঙ্গাপুর ও অস্ট্রেলিয়ার ভিসা যোগাড় করে প্রথমে সিঙ্গাপুর যান।
তবে সিঙ্গাপুরে চিকিৎসকদের পরামর্শে তিনি অস্ট্রেলিয়া যাত্রা বাতিল করে আমেরিকার উদ্দেশে রওনা দিয়েছেন। সিঙ্গাপুরের চিকিৎসকরা জানিয়েছেন, মির্জা আলমগীর যে রোগে ভুগছেন তার উন্নত চিকিৎসা রয়েছে আমেরিকায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: