মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা



নিউজ ডেস্ক::“মানুষ মানুষের জন্য” এই মহানবাণীকে বুকে ধারণ করে দুস্থ, অসহায় ও নির্যাতিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করল আমেরিকান প্রবাসী মাইন আকবর ও তার পরিবার। তাদের প্রেরিত অর্থে প্রতিনিধি হিসেবে বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম শুক্রবার দুপুরে এই ত্রাণ বিতরণ করেন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম তুমব্রু সীমান্তের পশ্চিমকুল রোহিঙ্গা শরণার্থী শিবিরে ২০০ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ১কেজি আলু, ডাল, তেল, মুড়ি ও সাবান দেয়া হয়।

মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের সীমাহীন কষ্টে সহায়তা করতে সারাদেশের মানুষ তাদের মানবিক হাত বাড়িয়ে দিয়েছে। তেমনি প্রবাসীরাও বসে নাই। সুদূর আমেরিকার নিউয়র্ক প্রবাসী মাইন আকবর, ঊনার মেয়ে ফারাহ আকবর ও জামাতা মীর আবদুল ওয়ালী (আশিক) সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রোহিঙ্গাদের প্রতি। তাদের দেয়া অর্থেই এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: