বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা



নিউজ ডেস্ক::“মানুষ মানুষের জন্য” এই মহানবাণীকে বুকে ধারণ করে দুস্থ, অসহায় ও নির্যাতিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করল আমেরিকান প্রবাসী মাইন আকবর ও তার পরিবার। তাদের প্রেরিত অর্থে প্রতিনিধি হিসেবে বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম শুক্রবার দুপুরে এই ত্রাণ বিতরণ করেন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম তুমব্রু সীমান্তের পশ্চিমকুল রোহিঙ্গা শরণার্থী শিবিরে ২০০ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ১কেজি আলু, ডাল, তেল, মুড়ি ও সাবান দেয়া হয়।

মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের সীমাহীন কষ্টে সহায়তা করতে সারাদেশের মানুষ তাদের মানবিক হাত বাড়িয়ে দিয়েছে। তেমনি প্রবাসীরাও বসে নাই। সুদূর আমেরিকার নিউয়র্ক প্রবাসী মাইন আকবর, ঊনার মেয়ে ফারাহ আকবর ও জামাতা মীর আবদুল ওয়ালী (আশিক) সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রোহিঙ্গাদের প্রতি। তাদের দেয়া অর্থেই এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: