বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা



নিউজ ডেস্ক::“মানুষ মানুষের জন্য” এই মহানবাণীকে বুকে ধারণ করে দুস্থ, অসহায় ও নির্যাতিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করল আমেরিকান প্রবাসী মাইন আকবর ও তার পরিবার। তাদের প্রেরিত অর্থে প্রতিনিধি হিসেবে বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম শুক্রবার দুপুরে এই ত্রাণ বিতরণ করেন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম তুমব্রু সীমান্তের পশ্চিমকুল রোহিঙ্গা শরণার্থী শিবিরে ২০০ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ১কেজি আলু, ডাল, তেল, মুড়ি ও সাবান দেয়া হয়।

মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের সীমাহীন কষ্টে সহায়তা করতে সারাদেশের মানুষ তাদের মানবিক হাত বাড়িয়ে দিয়েছে। তেমনি প্রবাসীরাও বসে নাই। সুদূর আমেরিকার নিউয়র্ক প্রবাসী মাইন আকবর, ঊনার মেয়ে ফারাহ আকবর ও জামাতা মীর আবদুল ওয়ালী (আশিক) সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রোহিঙ্গাদের প্রতি। তাদের দেয়া অর্থেই এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: