শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

আমি লুটপাটের জন প্রতিনিধিত্ব করতে চাই না: মোকাব্বির খাঁন



নিউজ ডেস্ক:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খাঁন বলেছেন, আমি লুটপাটের জন প্রতিনিধিত্ব করতে চাই না। আমাকে এই আসনের উন্নয়ন করার জন্য জনগণ তাদের আমানত ভোট দিয়ে এমপি বানিয়েছেন। তাই আমি এই আসনের জনগণের সেবক হিসেবে সবাইকে সাথে নিয়েই উন্নয়ন কাজ করতে চাই।

বুধবার (২৯ মে) বাঁচাও হাওর আন্দোলন সংগঠনে ও রামপুর গ্রামবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঁচাও হাওর আন্দোলনের উপদেষ্টা আব্দুল নুর’র সভাপতিত্বে ও সংগঠনের আহবায়ক সাজিদুর রহমান সুহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ছৈইফাগঞ্জ এসডি মাদরাসার সুপার মাওলানা আব্দুর রউফ, বাঁচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খাঁন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক মেম্বার মৌরশ আলী। এসময় উপস্থিত ছিলেন, আব্দুল হামিদ, আকবর হোসেন সুহেল, আব্দুল্লাহ, কালা মিয়া, আরশ আলী, আকলিছ আলী, মন্তাজ আলী, সাবেক মেম্বার খায়রুল ইসলাম কবির, তফজ্জুল আলী, আজগর আলী, সিদ্দেক আলী, সেলিম আহমদ, কালাম আহমদ ও নুরুজ্জামান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: