বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

আমি লুটপাটের জন প্রতিনিধিত্ব করতে চাই না: মোকাব্বির খাঁন



নিউজ ডেস্ক:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খাঁন বলেছেন, আমি লুটপাটের জন প্রতিনিধিত্ব করতে চাই না। আমাকে এই আসনের উন্নয়ন করার জন্য জনগণ তাদের আমানত ভোট দিয়ে এমপি বানিয়েছেন। তাই আমি এই আসনের জনগণের সেবক হিসেবে সবাইকে সাথে নিয়েই উন্নয়ন কাজ করতে চাই।

বুধবার (২৯ মে) বাঁচাও হাওর আন্দোলন সংগঠনে ও রামপুর গ্রামবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঁচাও হাওর আন্দোলনের উপদেষ্টা আব্দুল নুর’র সভাপতিত্বে ও সংগঠনের আহবায়ক সাজিদুর রহমান সুহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ছৈইফাগঞ্জ এসডি মাদরাসার সুপার মাওলানা আব্দুর রউফ, বাঁচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খাঁন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক মেম্বার মৌরশ আলী। এসময় উপস্থিত ছিলেন, আব্দুল হামিদ, আকবর হোসেন সুহেল, আব্দুল্লাহ, কালা মিয়া, আরশ আলী, আকলিছ আলী, মন্তাজ আলী, সাবেক মেম্বার খায়রুল ইসলাম কবির, তফজ্জুল আলী, আজগর আলী, সিদ্দেক আলী, সেলিম আহমদ, কালাম আহমদ ও নুরুজ্জামান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: