রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আমি রোনালদো-মেসির প্রতিদ্বন্দ্বী হবার মতো যোগ্য নয় : ম্যানুয়েল নয়ার



nuer-300x208স্পোর্টস ডেস্ক:: জার্মানির বিশ্বকাপজয়ী গোলকিপার ম্যানুয়েল নয়ার ব্যালন ডি’অর প্রতিযোগিতায় মনোনিত হওয়ায় নিজেকে ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার যোগ্য মনে করছেন না।
ফিফার সর্বোচ্চ সম্মানিত এ প্রতিযোগিতায় নিজে মনোনিতদের একজন হতে পেরে তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে এমনটাই জানান।
তিনি বলেন, আমি গর্বিত যে, ব্যালন ডি’অর-এ একজন প্রতিদ্বন্দ্বী হতে পেরেছি। কিন্তু রোনালদো এবং মেসির বিশ্বব্যাপী পরিচিতি রয়েছে এবং সে কারণে তারা এগিয়ে রয়েছে।
উল্লেখ্য, জার্মানির গেলসেনকিরসেন শহরে জন্ম নেয়া এই গোলকিপার অসাধারণ মেধা এবং সুইপিং দক্ষতায় জার্মানিকে একবার বিশ্বকাপ এবং বায়ার্ন মিউনিখকে দুই বার কাপ জিতিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: