সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আমি মুখ খুললেই সমস্যা: পরিমনি



full_648756816_1470765115বিনোদন ডেস্ক : বাংলাদেশের সিনেমা পাড়ায় জনপ্রিয় অভিনেত্রী পরিমনি। বর্তমানে ব্যাস্ত সময় পার করছেন ‘রক্ত’ সিনেমা নিয়ে। সিনেমাটি এই ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও হঠাৎ করেই জানা যায় পরীমনির নতুন ছবি ‘রক্ত’ এই ঈদে মুক্তি পাচ্ছে না। এ নিয়ে মুখ খুলেছেন পরিমনি।

মুক্তি না পাওয়া নিয়ে খুব একটা চিন্তিত না হলেও তাঁর কথার মধ্যে ক্ষোভের ইঙ্গিত পাওয়া গেছে। পরীমনি বলেন, তিনি নায়িকা। তাঁর দর্শক–ভক্ত আছেন। তাঁদের এভাবে হতাশ করা ঠিক নয়। ঘোষণা দিয়ে ছবি মুক্তি থেকে পিছিয়ে আসাটা তো প্রতারণা। এতে দর্শকেরা নিরাশ হন। তিনি দর্শকদের নিরাশ করতে চান না।

কিছুদিন আগে ওয়াজেদ আলী পরিচালিত ‘রক্ত’ সিনেমাটি ঈদে মুক্তি দেওয়ার কথা জানিয়েছিল এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। গত পরশু রাতে প্রযোজনা প্রতিষ্ঠান সে সিদ্ধান্ত থেকে সরে আসে। হঠাৎ করে কী এমন হলো যে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে না—জানতে চাইলে আজ মঙ্গলবার দুপুরে পরীমনি বললেন, ‘আমার কাজ অভিনয় করা। আমি সে কাজটা করে গেছি। হঠাৎ এমন সিদ্ধান্তে কষ্ট পেয়েছি। এসব নিয়ে মুখ খুলতে চাই না। আমি মুখ খুললেই সমস্যা।

ঢাকা-কলকাতা-ঢাকা এবং একেবারে শেষের দিকে কিছুদিন কক্সবাজারেও ছবিটির শুটিং করেছেন তিনি। এ কারণে নাকি তাঁর অন্য পরিচালকের সিনেমাগুলো কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। পরীমনি বললেন, ‘মাসের পর মাস “রক্ত” সিনেমার শুটিংয়ের জন্য সময় দিয়েছি। শিডিউলে যা ছিল তার চেয়ে বেশি। “রক্ত”র কারণে অনেকগুলো ছবির কাজ ঠিক সময়ে হয়নি। এমনও দেখা গেছে, শুধু ডাবিং করলে কোনো ছবির কাজ শেষ হতো, কিন্তু “রক্ত”র কারণে তা করা হয়নি।

পরীমনি এ–ও বলেন, ‘আমি যত দূর জানি, এই ছবির দুটি গান ও একটা মারামারির দৃশ্য বাকি আছে। গানের কাজ দেশের বাইরে করা হবে বলে শুনেছিলাম। বলা নেই কওয়া নেই, হঠাৎ শুটিং বন্ধ! আজ মঙ্গলবার সকালে আবার পরিচালক ফোন করে বললেন, কাল থেকে নাকি শুটিং!

এই ছবির জন্য অনেক কষ্ট করেছেন উল্লেখ করে পরীমনি বলেন, ‘প্রচণ্ড গরম, জ্বর ও ব্যথা নিয়ে সকাল ছয়টা থেকে শুটিং করেছি। কোনো কিছুই আমার কাছে বাধা হয়ে দাঁড়ায়নি। অসুস্থ ছিলাম, বৃষ্টি ছিল—সবকিছু উপেক্ষা করে শুটিং করেছি। ফলাফলও পেয়েছি। টিজার ও গান প্রকাশের পর সবাই যেভাবে প্রশংসা করেছেন, তা আমার কাছে বড় প্রাপ্তি মনে হয়েছে। শেষ মুহূর্তে এসে যখন শুনলাম প্যাকআপ, তখন তো খারাপ লাগবেই।

পরীমনি জানালেন, ঈদ উৎসবে মুক্তি পাওয়ার মতো তাঁর দুটি সিনেমা পুরোপুরিভাবে তৈরি হয়ে আছে। ছবি দুটি হচ্ছে শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’ ও ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’। কথার শেষ দিকে এসে পরীমনি বলেন, ‘কাল থেকে আবার নতুন করে “রক্ত” সিনেমার শুটিং শুরু হবে। শুটিং শেষে যদি জানতে পারি ঈদে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে তাহলে আরও ভালো লাগবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: