বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

‘আমি মন্ত্রীর প্রার্থী, পাস না করালে কারো মাথা থাকবে না’



নিউজ ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের প্রার্থী পরিচয় দিয়ে নানাভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন গোলাম মোস্তফা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্রিত করে ঘোষণা দিচ্ছেন- ‘আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না। আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাব।’

নিজের প্রাণ নিয়ে শঙ্কা প্রকাশ করে গোলাম মোস্তফা বলেন, যেকোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নীরিহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশী শক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়।

তিনি আরও বলেন, মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচার-প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত তেমনি ভোটারদেরও একই প্রশ্ন ভোট দিতে পারবেন কি না?

এ অবস্থায় আখাউড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সকলের সহযোগিতা কামনা করছেন মোস্তফা।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহসভাপতি শেখ সানি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: