শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আমি পদত্যাগ করবো: মোকাব্বির খান



নিউজ ডেস্ক:: সরকারকে উদ্দেশ্য করে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এবং দলটির সংসদ সদস্য মোকাব্বির খান এমপি বলেছেন, শীর্ষ পর্যায়ের ১২ জন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করুন। আর তখন যদি ৫০ শতাংশ দুর্নীতি বন্ধ না হয় তাহলে আমি পদত্যাগ করবো। আমি সংসদে এই কথাগুলোও বলেছি। আমার সভাপতির অনুমতি নিয়ে কথা দিলাম, আমি পদত্যাগ (সংসদ সদস্য পদ থেকে) করবো।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে গণফোরাম আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ‘আরবার হত্যার বিচারের দাবিতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রেক্ষিতে’ এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মোকাব্বির খান এমপি বলেন, আমি সংসদে ভাষণে সংসদ নেত্রীকে বলেছিলাম- আজকে দুর্নীতির যে- ভয়াবহতা…। এই শীর্ষ দুর্নীতিবাজ, শীর্ষ পর্যায়ে যারা লালন-পালন করেন। তাদের থেকে শীর্ষ ১২ জন দুর্নীতিবাজ ও গডফাদারকে আপনি আইনের আওতায় এনে-যেভাবে জামায়াতের যুদ্ধাপরাধীদের বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে শাস্তি দেওয়া হয়েছিল। একইভাবে শীর্ষ ১২ জন দুর্নীতিবাজদের বিরুদ্ধে আপনি কঠোর পদক্ষেপ নেন। দেখবেন, দুর্নীতি ও সন্ত্রাস নেমে যাবে।

সংবাদ সম্মেলনে গণফোরাম নেতা ড. কামাল হোসেন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অধ্যাপক ড. আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: